‘শিল্পা শেট্টি সব জানেন’, রাজ কুন্দ্রা ইস্যুতে বিস্ফোরক ‘শক্তিমান’ অভিনেতা মুকেশ খান্না

HoopHaap Digital Media

19 শে জুলাই পর্ণোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা। আদালত তাঁকে 27 শে জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। ইতিমধ্যেই রাজ কুন্দ্রার অফিসে তল্লাশি অভিযান চালিয়ে একটি গোপন আলমারি উদ্ধার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। দফায় দফায় শিল্পা শেঠি (Shilpa shetty)-কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর মধ্যেই বোমা ফাটালেন অভিনেতা মুকেশ খান্না (mukesh khanna)।

তিনি বলেছেন, কে দোষী তা তিনি বিচার করতে চান না। তবে একজন স্ত্রী হিসাবে শিল্পা শেঠি (Shilpa shetty), তাঁর স্বামী রাজ কুন্দ্রার কার্যকলাপ ও নিজেদের কোম্পানির সম্পর্কে একশো কুড়ি শতাংশ সব কিছুই জানতেন। কারণ এটা প্রাচীন কাল নয় যখন স্ত্রীরা স্বামীদের সম্পর্কে কোনো তথ্য জানতেন না। কিন্তু বর্তমানে স্ত্রীরা স্বামীদের ব্যবসা সামলান, একই সঙ্গে তাঁরা ঘরও সামলান। ফলে শিল্পা রাজের কাজ সম্পর্কে সব কিছুই জানেন এবং পুলিশের কাছে তাঁর সত্যি কথা বলা উচিত।

শোনা গেছে, ইতিমধ্যে রাজকে সঙ্গে নিয়ে জুহুর বাংলোয় হাজির হয়েছিলেন তদন্তকারী অফিসাররা। সেখানে গিয়ে রাজ ও শিল্পাকে মুখোমুখি বসিয়ে জেরা করেন তাঁরা। জেরার সময় রাজের সঙ্গে বচসা বাধে শিল্পার। শিল্পার বয়ান রেকর্ড করেন অফিসাররা। শিল্পা জানিয়েছেন, তিনি হটশটস অ্যাপের ব্যাপারে কিছুই জানতেন না। তবে তিনি জানতেন, তাঁর স্বামী রাজ ‘এরোটিকা’ বানাতেন, পর্ণোগ্রাফি নয়। কিন্তু তদন্তে নেমে মুম্বই পুলিশ জানতে পেরেছে রাজের কোম্পানি থেকে কিছুদিন আগেই পদত্যাগ করেছেন শিল্পা।

 

View this post on Instagram

 

A post shared by truth. (@thetruth.india)

এছাড়াও মুম্বই পুলিশের সন্দেহ, রাজ সম্ভবত অনলাইন বেটিং চক্রের সঙ্গেও জড়িত। তাঁর ইয়েস ব্যাঙ্কের বেশ কিছু নথিপত্র যথেষ্ট সন্দেহজনক। শোনা যাচ্ছে, রাজের আর্থিক তছরুপের বিষয়টি তদন্তের ভার নিতে চলেছে ইডি।

Leave a Comment