whatsapp channel

Srabanti Chatterjee: রাত পর্যন্ত পার্টি করলেই বকাঝকা, একাকী জীবনে কাকে এতো ভয় পান শ্রাবন্তী!

ক্যামেরার সামনে তিনি যতটা সুসজ্জিত এক নায়িকা, বাস্তবে ততোটাই তিনি অগোছালো। ব্যক্তিগত জীবনে বারবার বিতর্কে জড়িয়েছেন টলিপাড়ার 'হার্টথ্রব' অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কখনো বিবাহবন্ধন, আবার কখনো বিবাহবিচ্ছেদ: বিতর্ক যেন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ক্যামেরার সামনে তিনি যতটা সুসজ্জিত এক নায়িকা, বাস্তবে ততোটাই তিনি অগোছালো। ব্যক্তিগত জীবনে বারবার বিতর্কে জড়িয়েছেন টলিপাড়ার ‘হার্টথ্রব’ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কখনো বিবাহবন্ধন, আবার কখনো বিবাহবিচ্ছেদ: বিতর্ক যেন তার জীবনের অঙ্গ হয়েই রয়ে গেছে। আর এই নিয়ে কাটাছেঁড়া তো হয়েই থাকে নানান মহলে। হয়ে থাকে বিস্তর মজা মশকরা। কিন্তু এসবের বাইরে নিজের একমাত্র ছেলেকে নিয়ে নিজের মতো করে জীবনকে উপভোগ করেন অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে একাধিক ধাক্কার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমে তরুণী বয়সেই রাজীব কুমারকে বিয়ে করেন। কিন্তু সঙ্গে ১৩ বছর সংসার করার পর সব ভেঙে যায়। এরপর মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু এক বছরের মাথায় সেই সম্পর্কেও ফাটল ধরে। এরপর ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবন্তী। যেখানেও শেষমেষ ধরেছে ফাটল। তবে এসবের মাঝে তার বেঁচে থাকার আধার হয়ে রয়ে গেছে তার প্রথম বিয়ের একমাত্র সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক।

কয়েকদিন আগেই মা ও ছেলের জন্মদিন পেরিয়েছে। কয়েকদিনের ব্যবধানেই দুজনের জন্মদিন ছিল। ফলে আগে মায়ের জন্মদিনে যেমন শুভেচ্ছা জানিয়েছিলেন ঝিনুক, তেমনই ছেলের ২১-শে পা দেওয়ার সময় তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন মা শ্রাবন্তী। আর এর মাঝেই ছেলের সঙ্গে নিজের সম্পর্কের বিষয়েও মুখ খুলেছিলেন অভিনেত্রী। তিনি জানান যে ছেলে নাকি তার বন্ধুর মতো। তাই বেশি রাত অবধি পার্টি করলে ছেলে ঝিনুক না মা শ্রাবন্তীকে শাসন করে এক্কেবারে অভিভাবকের মতো। আর সেই কারণেই ছেলেকে নাকি ভয়ও পান অভিনেত্রী।

উল্লেখ্য, গত ১৪ ই আগস্ট ছিল অভিনেত্রী লর একমাত্র ছেলে ঝিনুকের জন্মদিন। আর এই বিশেষ দিনটি সে কাটিয়েছে থাইল্যান্ডের মাটিতে। তার সেই সেলিব্রেশনের সঙ্গিনী ছিলেন তার প্রেমিকা দামিনী ঘোষ। এদিকে ছেলের এই সম্পর্ক নিয়ে কিন্তু মা শ্রাবন্তীও বেশ খোলামেলা। তাই ছেলের প্রেমের সম্পর্কের কথা উঠলে আর পাঁচটা মায়ের মতো কথা বলেন না অভিনেত্রী।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা