Hoop PlusHoop TrendingTollywood

‘লুঙ্গি ড্যান্স’ গানে বিয়ের আসরে তুমুল নাচ, নুসরতকে ছাড়াই সুপারহিট স্বামী নিখিল জৈন

বিরহ আর বিদ্রোহ দুই একসঙ্গে নিয়েই চলছিলেন এক নাকি বস্ত্র বিপনী সংস্থার চর্চিত কর্ণধার নিখিল জৈন। যদিও তার বর্তমান পরিচয় হয়ে দাঁড়িয়েছে সাংসদ অভিনেত্রীর ‘সহবাস সঙ্গী’। সোশ্যাল মিডিয়া থেকে ঘরে ঘরে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে নিখিল নুসরতের ডেস্টিনেশন ওয়েডিং, বিচ্ছেদ, এবং কাদা ছোড়ার পর্ব। নুসরত জানিয়ে দিয়েছেন তুরস্ক গিয়ে যেই অনুষ্ঠান তিনি করেছিলেন, ঐটি বিয়ে নয়, একথায় সহবাস, আর তাই ঘটা করে কোর্ট পর্যন্ত গিয়ে বিচ্ছেদের কোনো প্রশ্নই আসে না।

বিচ্ছেদ নিয়ে যখন সংবাদমাধ্যম সরগরম, ঠিক তখনই মুখ খোলেন নিখিল। জানিয়ে দেন নুসরত গত বছরেই বাড়ি ছেড়ে চলে গিয়েছেন, কারণ অস্পষ্ট, তবে পরকীয়ার ইঙ্গিত দিয়েছেন। বর্তমানে নুসরত সন্তান সম্ভবা। এই পিতৃত্ব তার নয় স্পষ্ট করে বলেছেন নিখিল।

প্রায় সময় একাকী ট্যুর অথবা গাড়ি চালিয়ে ইতিউতি ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন নিখিল। জানা গিয়েছে, নুসরতের আচরণে ডিপ্রেসড ছিলেন নিখিল। যদিও স্বমহিমায় ফিরছেন তিনি। ইদানিং শরীর চর্চার ছবি ও ভিডিও পোস্ট করছেন নিখিল। এছাড়াও মডেল ত্রিধা চৌধুরীর সঙ্গে হালকা গুঞ্জন শোনা যাচ্ছে নিখিলের। বর্তমানে তার বস্ত্র বিপণি সংস্থার বর্তমান মডেল এই ত্রিধা। দুজন একে অপরকে ইনস্টাগ্রামে ফলো করেন এবং কমেন্ট পর্যন্ত করেন। এমনকি ত্রিধা তার স্টোরিতে লেখেন, বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল! এরপর থেকেই গুঞ্জন আসছে নিখিল ও ত্রিধার নতুন রসায়ন নিয়ে।

তবে, ইদানিং নিখিল বেশ খোশমেজাজে আছেন। আগের মতন ডিপ্রেসড ছবি পোস্ট করেননা। সম্প্রতি তার বাড়িতে ছিল আত্মীয়র বিয়ের অনুষ্ঠান। সেখানে তাকে সাউথ ইন্ডিয়ান স্টাইলে সাদা ধুতি পড়তে দেখা গিয়েছে। এবং ভাই বোনদের সঙ্গে জমিয়ে নাচতে, ছবি ক্লিক করতে দেখা গিয়েছে। শাহরুখ খান অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’-এর গানে তাকে হাল্কা মেজাজে লুঙ্গি ড্যান্স করতে দেখা গিয়েছে। এদিন নিজের স্টোরিতে সব ছবি পোস্ট করেন নিখিল। অর্থাৎ নতুন ট্রাকে আসতে চলেছেন নুসরতের প্রাক্তন নিখিল জৈন।

Related Articles