BollywoodHoop Plus

Urfi Javed: হাতের ফাঁক দিয়েই উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, উরফি জাভেদের নতুন ছবিতে কুপোকাত ভক্তরা

ছক ভাঙ্গা পোশাক মানেই উরফি, অর্ধ নগ্নতা মানে উরফি, উরফি মানে পুরো নগ্নতাও, উরফি মানে অদ্ভুত পোশাক। এই সবকটি সমার্থক শব্দই উরফির সঙ্গে প্রযোজ্য। মাঝে মধ্যেই তিনি নানান অবতারে সোশ্যাল মিডিয়ার সামনে চলে আসেন। এমন অদ্ভুত আচরণের জন্য তিনি কম কটাক্ষের শিকার হন না, মাঝে মধ্যে এই কটাক্ষের তীর তার দিকে ধেয়ে যায়। তবে সে সব চর্চায় কান দেনা তিনি, নিজের মতন করে থাকতেই ভালোবাসেন। মিডিয়ার একদম মধ্যমনী হওয়ার জন্য উরফি, যা ইচ্ছা কাজ করতে পারেন, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ আমরা বারবারই তাকে দেখেছি কোনরকম ভয় পায় না করেই তিনি সকলের সামনেই এমন অদ্ভুত অবতারে চলে আসেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধহয় তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন। কিছুদিন আগেই তো ব্লেড, সেফটিপিন, তারপরে কাঠের ক্লিপ, যে কোন কিছু দিয়ে পোশাক বানিয়ে তিনি লেন্স বন্দী হয়েছেন। আবার মাঝে মধ্যে গায়ের উপর সেলোটেপ, ডাস্টবিনের প্লাস্টিককেও বেছে নেন, তার পোশাক বানানোর কাজে।

পছন্দের ফল, পছন্দের ফুল, গ্লাস, প্লেট সবকিছুই তার পছন্দের তালিকায় আছে। ভাবনাটা বড় অদ্ভুত, কিন্তু ভাবনায় বেশ একটা নতুনত্ব আছে, এ কথা মানতেই হবে। বিগত বেশ কয়েক বছর ধরে মুম্বাইয়ের এই মডেল অভিনেত্রী অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন সমস্ত ক্যামেরাম্যানরা তার পিছন পিছন ছুটে যান, ছবি তোলার জন্য। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, তিনি একটি চেয়ারের উপরে বসে খুব গল্পে মগ্ন হয়ে আছেন। কিন্তু ওই ছবিটি এখানেই শেষ নয়। উরফি থাকবে আর তার ছবির মধ্যে নতুনত্ব থাকবে না, এমনটা তো হতেই পারে না পোশাকের ফাঁক দিয়েই বেরিয়ে পড়েছে গোপনাঙ্গ। পোশাকের ফাঁক দিয়ে এমন স্তনকে দেখে পুরুষ মনে যে ঝড় উঠবে তাইতো স্বাভাবিক। চুল বাঁধা টপ নটে, ঠোঁটে আছে ন্যুড লিপস্টিক, সব মিলিয়ে সাজের মধ্যে বেশ পরিপাটি আছে।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসতেই রীতিমতন চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ইতিমধ্যেই অনেক অনেক লাইক এবং প্রচুর কমেন্ট পড়ে গেছে, সবাই যে প্রশংসা করেছেন এমনটা কিন্তু নয়, অনেকেই নিন্দার ঝড় তুলেছেন। তবে আপনি যদি এই ছবিটি দেখতে মিস করে থাকেন Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন উরফির নতুন জাদু-

 

View this post on Instagram

 

A post shared by BollyBreaks (@bollybreaks)