BollywoodHoop PlusHoop Viral

গুরুদ্বারে সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও

আর কোনো লুকোচুরি নেই। রিল নয় রিয়েল! পরনে পিচরঙা লেহঙ্গা। টুকটুক করে পাগড়ি পরা বরের পিছনে হেঁটে চলেছেন নেহা। রোহনও মানানসই শেরওয়ানি পরেছেন। দিল্লীর গুরুদ্বারে রোহনপ্রীতের সাথে গোলাপি রঙের গাঁটে বাঁধা দু’জনে। মনেও যেন গোলাপি রং লেগেছে। এভাবেই প্রেমিকের সঙ্গে বিয়ে সারলেন নেহা কক্কর। অবশ্য নায়িকা এখনও নিজের সোশ্যাক মিডিয়া পোস্টে বিয়ের ছবি বা ভিডিও কিছু আপলোড করেননি। কিন্তু প্রযুক্তির বিপ্লবে সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়েই পড়েছে। পেয়েছে ভাইরাল তকমা।

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং ‘নেহু দা বিয়া’। অক্টোবরের শুরুতেই গুঞ্জন শোনা যায়, রিয়ালিটি শোয়ের তারকা রোহনপ্রীতের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড গায়িকা নেহা। সেই গুঞ্জন আজ সত্যিই হল। সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে নানা পোস্ট দেন গায়িকা।

সংবাদসূত্র থেকেজানা যায়,করোনা মরশুমে দিল্লিতে দুই বাড়ির সদস্যদের নিয়ে বসছে বিয়ের আসর। বর্তমান পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির তেমন কাউকে আমন্ত্রণ না জানালেও বিয়ের অনুষ্ঠানে কোনও খামতি রাখছেন না গায়িকা। প্রসঙ্গত,সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে রোকা ও গায়ে হলুদ, মেহেন্দির ভিডিও।

সূত্র থেকে জানা গেছে এই নবদম্পতির রিসেপশন হবে পাঞ্জাবে। তবে পরিবার এবং ঘনিষ্ঠদের পাশাপাশি আর কে কে উপস্থিত থাকবেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের রিসেপশনে। সে বিষয়ে জানা যায়নি কিছু। অবশ্য নেহার বিয়ে নিয়ে উদয় পুত্র আদিত্য বিশ্বাস করতে পারেননি। তিনি বলেছিলেন, নেহা কক্করের সঙ্গে রোহনপ্রীত সিংয়ের পরিচয় হয় খুব স্বল্পদিনের। পরিচয়ের কয়েক দিনের মধ্যে নেহা কক্কর কীভাবে বিয়ের সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন। এখন দেখুন গায়িকার বিয়ের ভিডিও।

Related Articles