Hoop Plus

অক্ষয় কুমারকেই নিজের সবচেয়ে বড় শত্রু হিসেবে দাবি করণ জোহরের, দেখুন ভিডিও

করণ জোহরের বলিউডের শত্রু অক্ষয় কুমার, এমনই মন্তব্য করলো পরিচালক

বলিউডের পরিচালক করণ জোহরের টক শো “কফি উইথ করন”-এ বিভিন্ন নামি-দামি তারকারা আসত এবং তাদের কিছু কিছু প্রশ্নের মন্তব্য ভাইরাল হত সোশ্যাল মিডিয়ায়। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর সেই শোতে কিছু কিছু অভিনেতা অভিনেত্রীরা সুশান্তের সম্পর্কে কি মন্তব্য করেছেন তা নেটদুনিয়ায় ঝড় তোলে। নেটিজেনরা এই ভিডিও দেখে নানা রকম মন্তব্য করতে থাকে। সম্প্রতি ফেসবুক পেজে এই শো-এর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় কিন্তু এটি অন্য রকম।

অতিথি আসনে বসে থাকা অক্ষয় কুমার করণ জোহরকে উল্টে প্রশ্ন করেছেন। তিনি শোয়ের সঞ্চালক কে জিজ্ঞেস করছেন, “বলিউডের মধ্যে তার শত্রু কে? শাহরুখ খান অক্ষয় কুমার ও চোপড়া পরিবার” এই তিনটি অপশনের মধ্যে তাকে বাধ্য হবে এ প্রশ্নের উত্তর। করণ একটু ভেবেই অক্ষয় কুমারের নাম নিয়েছেন। এই ভিডিওতে বলিউডের খিলাড়ির ভক্তরা ছাড়াও নেটিজেনরা বিভিন্ন রকম মন্তব্য করেছেন।

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর এই সোনাম কাপুর ও আলিয়া ভাটের অভিনেতার সম্পর্কে মন্তব্য শুনে বহু মানুষ ক্ষিপ্ত হয়। করণ জোহরের টক শো সিজন সেভেন বন্ধ করে দেওয়ার জন্য আর্জি জানায় বহু মানুষ। স্টার চ্যানেল কর্তৃপক্ষ সিজন ৭ করবে না বলেই জানিয়েছে। এছাড়াও এই শোতে বলিউডের তারকারা কেউ যেতে ইচ্ছুক নয়।

এছাড়া সুশান্তর মৃত্যুর পরের করণ ইনস্টাগ্রামে সমবেদনা জানানোর পর থেকেই নেটিজেনরা এই মৃত্যুর জন্য তাকে দায়ী করতে থাকে। যিনি তিনি শুধুমাত্র স্টার কিডসদের নিয়ে সিনেমা বানান অন্য কোন বলিউডের তারকাদের নিয়ে বানান না। এছাড়া পরিচালক আর সিনেমা বানাবেন না এমনটাই জানিয়েছেন। নীচে রইল সেই ভিডিও।

Related Articles