Bengali SerialHoop Plus

বিয়ের পর নীলের বাবা-মায়ের বিবাহবার্ষিকী, শ্বশুর-শাশুড়িকে মিষ্টি শুভেচ্ছা পুত্রবধূ তৃণার

নীল ভট্টাচার্য ও তৃণা সাহা টলিউডের প্রিয় মুখ সাথে আবার হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে এরা হিট। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেননি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। কিন্তু এদের রিয়েল লাইফের প্রেমকাহিনী ঠিক সিনেমার মতোই। কলেজ জীবন থেকে এদের প্রেমপর্ব শুরু হয়। সিনেমার মতোই মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। পরিবারের সকলের সম্মতিতে বহু বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি সোশ্যাল ম্যারেজের মাধ্যমে।

দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে বসেছিল এই হেভি ওয়েট কাপেলেত জমকালো বিয়ের আসর। সেই আসরেই নিজের প্রেমিক তৃণার সাথে প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সনাতনী নিয়ম কানুন মেনে কপালে সিঁদুর তুলে দেন নীল। নীল তৃণা বিয়ের সব নিয়ম কানুন জমিয়ে সেলিব্রেট করেন। আর এদের বিয়ের নানান মুহূর্ত ‘ ধারাবাহিকের নিখিলও সকলের খুব প্রিয়। বিয়ের পর ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন টলিপাড়াকে সাক্ষী রেখে গ্র‍্যান্ড রিসেপশান সাড়লেন। এনগেজমেন্ট থেকে রিসেপশান সব অনুষ্ঠানেই ছিল ভালোবাসার ছোঁয়া।

বিয়ের পর্ব শেষ হতে না হতেই দুজনেই ব্যস্ত নিজেদের ধারাবাহিক নিয়ে। নীল বিয়ের পর পরই রিলেও আবার শ্যামার সাথে জমিয়ে সংসার করছেন। অন্যদিকে তৃণাও বেজায় ব্যস্ত খড়কুটো ধারাবাহিকে সৌজন্যের সাথে সংসার করতে। দুজনেই নিজেদের অভিনয় দিয়ে হিট। নীল ও তৃণা দু’জনেই টেলিভিশনের এখন জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। শ্যামা ও নিখিলের জুটি আর গুনগুন সৌজন্যের জুটিকে পর্দার ওপারে যেমন বাঙালী দর্শক ভালোবাসা দিয়েছেন তেমনি ত্রিনীলের জুটিকে ও ভালোবাসা দিয়েছেন। জনপ্রিয়তা বেশি হওয়াতে কাজের চাপ ও বেশ তা বলার উপায় নেই।

তাই তো কাজের চাপে ঠিক করে হানিমুন সাড়তে পারেননি এই জুটি। তবে সম্প্রতি কাজ থেকে একটু ছুটি পেতেই দার্জিলিং এ মিনি হানিমুন করতে পাড়ি দেন ত্রিনীল। সেখান থেকে নানান রোম্যান্টিক আর খুনসুটির ছবি, ভিডিও অনুগামীদের উদ্দেশ্যে শেয়ার করেছিলেন এই জুটি। ফিরে এসে দুজনেই ফের কাজে মন দিয়েছেন। আজ অভিনেতার বাবা মায়ের ৩২ তম বিবাহ বার্ষিকী। তাই তো নীল তৃণা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছেন। দুজনেই শুভ বিবাহ বার্ষিকীর বার্তা দিলেন। নীল লিখলেন, “শুভ বিবাহবার্ষিকী বাবা মা আমাদের তরফ থেকে। এরপর তৃণা একটি মিষ্টি ছবি শেয়ার করে লিখলেন, “আমি সেরা পেয়ে ধন্য। একসাথে ৩২ বছর সুখী কাপল”। এরপর অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল এই ভালোবাসার পোস্ট।

whatsapp logo