whatsapp channel

Soumitrisha Kundu: দিব্যজ্যোতির অসুস্থতা নিয়ে চিন্তিত সৌমিতৃষা, প্রেমের গুঞ্জনে ঘি!

গত বছর প্রায় একরকম হঠাৎই সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) জড়িয়ে পড়েছিলেন ‘মিঠাই’-এর মেকআপ রুমের রাজনীতিতে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর দৌলতে বর্তমানে যথেষ্ট জনপ্রিয় তিনি। সেই সময় শোনা গিয়েছিল, ‘মিঠাই’-এর…

Avatar

Nilanjana Pande

গত বছর প্রায় একরকম হঠাৎই সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) জড়িয়ে পড়েছিলেন ‘মিঠাই’-এর মেকআপ রুমের রাজনীতিতে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর দৌলতে বর্তমানে যথেষ্ট জনপ্রিয় তিনি। সেই সময় শোনা গিয়েছিল, ‘মিঠাই’-এর নায়ক সিড ওরফে আদৃত রায় (Adrit Ray)-এর সাথে তাঁর ঠান্ডা লড়াই চলছে। নেপথ্যে অবশ্যই ত্রিকোণ প্রেমের সম্পর্ক। কিন্তু বাংলা নববর্ষ পড়তে না পড়তেই সম্পর্কের সমীকরণ প্রায় হঠাৎই যেন পাল্টে গিয়েছে। আদৃত নয়, সৌমিতৃষার সাথে ‘সূর্য’ ওরফে দিব্যজ্যোতি (Dibyajyoti)-র প্রেমের জল্পনায় সরগরম হয়ে উঠেছে স্টুডিওপাড়া।

সম্প্রতি দিব্যজ্যোতির পা ভেঙেছে। তিনি নিজেই জানালেন, সৌমিতৃষা তাঁকে ফোন করে ও মেসেজ করে খোঁজ নিয়েছেন। কিন্তু তা অবশ্যই একজন ভালো বন্ধু হিসাবে। দিব্যজ্যোতি অবশ্য জানালেন, সম্পর্কে থাকার মতো সময় বর্তমানে তাঁর কাছে নেই। এর আগেও দিব্যজ্যোতির সাথে বহু নায়িকার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। এবার তিনি বললেন, কতজনের সাথে প্রেম করবেন! এই ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হতে দিব্যজ্যোতি ক্লান্ত। তিনি জানালেন, এই ধরনের গুঞ্জন সম্পূর্ণ ভুয়ো। প্রকৃতপক্ষে, সৌমিতৃষা ও দিব্যজ্যোতি দুজনেই কৃষ্ণভক্ত। সৌমিতৃষা নিজের জন্মদিনে কাটিয়েছিলেন ভগবান শ্রীকৃষ্ণের সেবা করেই। মাঝে মাঝেই এই দুই নায়ক-নায়িকার কপালে দেখা যায় তিলক। একসাথে পোস্ট করেন ছবিও। সেখান থেকেই জন্ম নিয়েছে তাঁদের সম্পর্কের গুঞ্জন।

এর আগে আদৃতের সাথে সৌমিতৃষার নাম জড়ানোর পর তিনি বলেছিলেন, এই ধরনের ঘটনা অকারণ। সৌমিতৃষাও আপাতত কেরিয়ারে মন দিতে চান।

অপরদিকে শেষ হতে চলেছে ‘মিঠাই’। তবে এই ধারাবাহিক কবে অফ এয়ার হবে তা এখনও জানা যায়নি। আপাতত মে মাস ধরে সম্প্রচারিত হবে ‘মিঠাই’।

whatsapp logo