whatsapp channel

Rooqma Ray: অপমানিত হয়ে অনুষ্ঠানের মাঝেই মঞ্চ ছাড়লেন অভিনেত্রী রুকমা!

সবেমাত্র রুকমা রায় (Rooqma Ray)-এর কামব্যাক করার কথা শোনা যাচ্ছে ছোট পর্দায়। কিন্তু এর মধ্যেই হঠাৎই বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। রুকমার স্টেজ শোয়ের একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে তাঁকে…

Avatar

Nilanjana Pande

সবেমাত্র রুকমা রায় (Rooqma Ray)-এর কামব্যাক করার কথা শোনা যাচ্ছে ছোট পর্দায়। কিন্তু এর মধ্যেই হঠাৎই বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। রুকমার স্টেজ শোয়ের একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে মঞ্চ ছেড়ে বেরিয়ে যেতে। হতবাক হয়ে দাঁড়িয়ে রয়েছেন অনুষ্ঠানের আয়োজকরা। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার খানাকুলের উদয়পুরে। এই অঞ্চলে অবস্থিত শান্তি মায়ের আশ্রমে শ্মশানকালী পুজো উপলক্ষ্যে আয়োজন হয়েছিল একটি বিশেষ অনুষ্ঠানের। তাতেই অতিথি হয়ে গিয়েছিলেন রুকমা। কিন্তু মঞ্চে উঠতেই ঘটে বিপত্তি।

আয়োজকদের তরফে জানানো হয়েছে, প্রথমে রুকমার অনুষ্ঠান চলছিল যথেষ্ট ভালো ভাবেই। কিন্তু অনুষ্ঠান চলাকালীন দর্শকদের একাংশ অনুরোধ করেন রুকমার সাথে সেলফি তোলার। রুকমা বলেন, তিনি শুধুমাত্র একজন দর্শকের ফোন থেকেই সেলফি তুলবেন। দর্শকরাও রাজি হয়ে যান। রুকমার সাথে তাঁরা যখন সেলফি তুলছেন, সেই সময় আয়োজক কমিটির একজন গুরুত্বপূর্ণ সদস্য দর্শকদের সামনেই চেঁচিয়ে বলে ওঠেন, রুকমাকে অ্যাড দেওয়ার জন্য টাকা দিয়ে নিয়ে আসা হয়নি। রুকমা প্রত্যুত্তরে তাঁকে বলেন, নায়িকার পরিবর্তে তিনি সেলফি তুলে নিন। এরপরেই শুরু হয় বাদানুবাদ। ওই ব্যক্তি রুকমাকে স্টেজ থেকে নেমে যেতে বললে অত্যন্ত অপমানিত বোধ করেন অভিনেত্রী। তিনি মঞ্চ ছেড়ে চলে যান। রুকমাকে দেখতে ভিড় জমে গিয়েছিল অনুষ্ঠানের স্থলে।

কিন্তু তিনি মঞ্চ থেকে নেমে যেতেই পুরো মাঠ দর্শকশূণ্য হয়ে পড়ে পুরো মাঠ। এই প্রসঙ্গে রুকমা বা অভিযুক্ত ব্যক্তি মুখ খুলতে নারাজ। তবে আয়োজক কমিটির কার্তিক পাত্র (Kartik Patra) নামে একজন সদস্য বলেন, রুকমার আসার কথা ছিল রাত দশটায়। কিন্তু তিনি অনুষ্ঠানে এসে পৌঁছান রাত বারোটায়। এই কারণেই আয়োজকদের একাংশ রেগে গিয়ে ওই ধরনের মন্তব্য করেন।

খুব শীঘ্রই রুকমা আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন সান বাংলার নতুন ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’ -এর মাধ্যমে। তবে এখনও অবধি এই ধারাবাহিকের প্রোমো অন এয়ার হয়নি। এই কারণে মুখ খুলতে চাননি রুকমাও।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo