মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় মিমি-নুসরতের ট্যুইট

HoopHaap Digital Media

সামনেই বিধানসভা ভোটের আর ভোটের আগেই সব প্রার্থীরা প্রচারে বেরিয়ে পড়েছেন। দুদিন ধরে
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে ভোটের প্রচারে যান। গতকাল ও গিয়েছিলেন নন্দীগ্রামে। অবশ্য কাল গিয়েছিলেন মুখ্যমন্ত্রী নিজের মনোনয়ন পত্র ফিরে জমা দিয়ে ফিরে নন্দীগ্রামে একটি ধর্মীয় অনুষ্ঠান থেকে ফেরার পথে বুধবার পায়ে গুরুতর চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে তিনি নন্দীগ্রামের সাধারণ মানুষের সঙ্গে কথা বলছিলেন। অভিযোগ সেই সময়ে কয়েকজন দরজায় ধাক্কা মারে। তাতেই পায়ে গুরুতর চোট পান মুখ্যমন্ত্রী। এরপরই তিনি পায়ের যন্ত্রণায় ছটফট করতে দেখা যায়।

এরপর মুখ্যমন্ত্রী অভিযোগ জানান,”ষড়যন্ত্র করেই তাঁকে আঘাত করা হয়েছে”। তিনি আরো বলেছেন, নির্বাচন কমিশনের কাছে এই বিষয়ে অভিযোগ করবেন। । তিনি আরো বলেন, জেনেবুঝে চার থেকে পাাঁচজন ধাক্কা মারে তাঁর গাড়ির দরজায়। তাতেই পায়ে আঘাত পান তিনি। বা পায়ে গুরুতর চোট নিয়ে নন্দীগ্রাম থেকে গ্রিন করিডোর বানিয়ে অবিলম্বে তাঁকে নিয়ে আসা হয়েছে কলকাতা এসএসকেএম-এ তাঁর চিকিৎসা চলছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের পাতায় চিড় ধরেছে। পায়ের পাতায় মাল্টিপল ইনজুরি রয়েছে। সফট টিস্যু ইনজুরি ও লিগামেন্টেও চোট আছে তাঁর। 

মুখ্যমন্ত্রীর ওপএ হামলায় ক্ষোভে ফেটে পড়েছেন তৃণমূল দলের সদস্যবৃন্দ। বাংলায় নানা জায়গায় এই ঘটনার পর প্রতিবাদে নেমে পড়েছেন। এই ঘটনার পর বসিরহাটের সাংসদ ক্ষোভ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়াতে। তিনি নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করলেন। আর নুসরত লেখেন, “আমাদের প্রিয় নেত্রীর ওপর আক্রমণের তীব্র নিন্দা করছি।” তাঁর পোস্ট এ বিরোধীদের উদ্দেশ্য করে নুসরত লিখলেন, “তোমরা দিদির ওপর আঘাত করার চেষ্টা করতে পার, কিন্তু দিদিকে টলাতে পারবে না।” একইসঙ্গে মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন তৃণমূল সাংসদ।

এমনকি যাদবপুরের সাংসদ মিমি ও চুপ থাকলেননা। বাংলার সকলের প্রিয় দিদির সুস্থতা প্রার্থনা করে ট্যুইট করে তৃণমূলের সাংসদ, মিমি চক্রবর্তী লিখলেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন রানি। হ্যাঁ মমতাকে “কুইন”  অর্থাৎ রানি সম্বোধন করেলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি শেয়ার করে মিমি লেখেন, “বাংলার মানুষ আপনার জন্য প্রার্থনা করছে। দ্রুত ভালো হয়ে উঠুন।

Leave a Comment