whatsapp channel

Jeetu Kamal: জিতুর জুতোয় পা গলাবেন যশ দাশগুপ্ত!

জিতু কমল (Jeetu Kamal)-এর হাতে বর্তমানে একাধিক ফিল্ম রয়েছে। ছোট পর্দায় ফেরার জন্য জিতু অপেক্ষা করছেন ভালো চিত্রনাট্যের। কিন্তু এর মধ্যেই তিনি জানালেন, এম.এন.রাজ (M.N.Raj) পরিচালিত ফিল্ম ‘এম 16’-এ আর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জিতু কমল (Jeetu Kamal)-এর হাতে বর্তমানে একাধিক ফিল্ম রয়েছে। ছোট পর্দায় ফেরার জন্য জিতু অপেক্ষা করছেন ভালো চিত্রনাট্যের। কিন্তু এর মধ্যেই তিনি জানালেন, এম.এন.রাজ (M.N.Raj) পরিচালিত ফিল্ম ‘এম 16’-এ আর অভিনয় করছেন না তিনি। এই ফিল্মটি প্রযোজনা করছেন নেক্সজেন ভেঞ্চার্সের কর্ণধার রক্তিম চট্টোপাধ্যায় (Raktim Chatterjee)। শোনা গিয়েছিল, জিতু ছাড়াও ‘এম 16’-এ অভিনয় করবেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) ও বাংলাদেশের নামী অভিনেতা অপূর্ব (Apurva)। কিন্তু দুই দিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জিতু ঘোষণা করেছেন, তিনি ‘এম 16’-এ অভিনয় করছেন না।

Advertisements

অপরদিকে জিতুর সোশ্যাল মিডিয়া পোস্টের কিছুদিন আগে রক্তিম জানিয়েছেন, ‘এম 16’-এ অভিনয় করছেন না সোহম ও অপূর্ব। এরপরেই জিতু ‘এম 16’ থেকে সরে যাওয়ার কথা ঘোষণা করার পর অনেকের মনেই প্রশ্ন, জিতুর পরিবর্তে তাহলে কে অভিনয় করতে চলেছেন এই ফিল্মে! শোনা যাচ্ছে, জিতুর পরিবর্তে এই ফিল্মের জন্য ভাবা হয়েছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র নাম। ইতিমধ্যেই যশের কাছে ‘এম 16’-এর প্রস্তাব গিয়েছে। পাশাপাশি নেক্সজেন ভেঞ্চার্সের তরফে যশের সাথে যৌথ ভাবে এই ফিল্মটি প্রযোজনার কথাও ভাবা হচ্ছে। তবে যশ এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। চলতি বছর তিনি নিজস্ব প্রযোজনা সংস্থা ‘ওয়াই.ডি.ফিল্মস’-এর ঘোষণা করেছেন।

Advertisements

ইতিমধ্যেই ‘ওয়াই.ডি.ফিল্মস’-এর প্রথম ফিল্ম ‘মেন্টাল’-এর শুটিং শেষ হয়ে গিয়েছে। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন যশ। এটি অবশ্যই একটি মাস ফিল্ম। ভাইরাল হয়ে গিয়েছে ‘মেন্টাল’-এর ফার্স্ট লুক। তাতে মজাদার মুখভঙ্গিমায় দেখা গিয়েছে যশকে। অপরদিকে ‘এম 16’ থেকে সরে আসা প্রসঙ্গে মুখ খুলেছেন জিতু।

Advertisements

তিনি জানিয়েছেন, প্রযোজনা সংস্থার সাথে ডেট নিয়ে তাঁর সমস্যা হয়েছিল। পাশাপাশি জিতুর মতে, চিত্রনাট্য যথেষ্ট দূর্বল। তবে প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ঈদে মুক্তি পাবে ‘এম 16’।

Advertisements

whatsapp logo
Advertisements