whatsapp channel

Rubel-Sweta: ভাঙা পা নিয়েই শ্বেতাকে কাছে টেনে শরীরচর্চা রুবেলের!

গোড়ালি ভেঙে খাটে শুয়ে রুবেল, এরমধ্যেই অদ্ভুত কাণ্ড করে বসে অভিনেতা, মজার মুডে শ্বেতা। 'নিম ফুলের মধু' ধারাবাহিকের মিষ্টি ছেলে সৃজন এখন খাটে শুয়ে। ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হন…

Avatar

Susmita Kundu

Updated on:

গোড়ালি ভেঙে খাটে শুয়ে রুবেল, এরমধ্যেই অদ্ভুত কাণ্ড করে বসে অভিনেতা, মজার মুডে শ্বেতা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের মিষ্টি ছেলে সৃজন এখন খাটে শুয়ে। ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হন পর্দার সৃজন ওরফে রুবেল দাস। ডাক্তার জানিয়ে দিয়েছেন অন্তত দেড় মাস বিশ্রাম নিতে হবে। অর্থাৎ, শ্যুটিং বন্ধ। যদিও, এরমধ্যে, একদিন ঘরে বসে শ্যুটিং করেছেন রুবেল, কিন্তু বিছানা ছেড়ে কোথাও যেতে পারছেন না তিনি। এদিকে, রুবেলের বিশেষ বান্ধবী শ্বেতা ভট্টাচার্য কাজ শেষে আগলে রাখছেন রুবেলকে। সম্প্রতি দুজনের ছবিও পোস্ট করেছেন তিনি।

সম্প্রতি, শ্বেতা (Shweta Bhattacharya) কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে রুবেল তার ভাগ্নেকে নিয়ে শরীর চর্চা করছেন। ডাম্বেলের জায়গায় নিজের ভাগ্নেকে দুই হতে তুলে ধরেন রুবেল। আর দুটো ছবিতে দেখা যায় শ্বেতা ও রুবেল পাশাপাশি। ছবিগুলো শ্বেতা পোস্ট করে লেখেন, “বাড়ি বসে শুটিং চলছে, ব্যায়াম তো আর বাড়ি বসে হচ্ছে না,,,, কিন্তু একেবারে শরীর চৰ্চা ছেড়ে দিলেও তো মুশকিল, তাই একটা উপায়ে বের করা হল, ডাম্বেলের জায়গায় ইউজ করা হলো ভাগ্নাকে। ব্যাস শরীর চৰ্চা শেষ, মনটাও ফুরফুরে।”

এই মুহূর্তে সমস্ত সময় খাটে বসেই কাটছে রুবেলের। তাই প্রেমিকার পোস্টের জবাব দিতেই হয়। শ্বেতা ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে রুবেল লেখেন, “এবং এই সমর্থন, মানসিক শান্তি, ইতিবাচক অনুভূতি তোমার সঙ্গেই আসে। যা শরীরচর্চার থেকে অনেক বেশি বড়।” জবাবে শ্বেতা লিখলেন, “তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। অনেক রিলস বানাব একসঙ্গে তারপর।” আর তাতে রুবেলের জবাব, “হ্যাঁ বেবি।”

একটা সময় রুবেল ও শ্বেতা একই সঙ্গে ধারাবাহিক করতেন। সেই ধারাবাহিকে নাম ছিল – যমুনা ঢাকি। ওই ধারাবাহিক চলাকালীন দুইজনেই অন্য সম্পর্কের সঙ্গে যুক্ত ছিলেন, কিন্তু দুজনেরই ব্রেকআপ হয়ে যায়, এবং এই সেটেই দুজনের প্রেম জমে ওঠে। আপাতত, রুবেলের পরিবার শ্বেতাকে ভীষণ পছন্দ করে, এমনকি শ্বেতার পরিবারের মানুষদেরও রুবেলকে পছন্দ। তাইতো এই কঠিন সময়েও দুজন রয়েছেন কাছাকাছি।

whatsapp logo