whatsapp channel

রাতের পোশাক পরে একি করছেন রণবীর-দীপিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

দীপিকা পাডুকোন একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সফল প্রেমিকা ও স্ত্রী। ‘রাম-লীলা’  সিনেমায় কাজ করতে গিয়ে রণবীর সিং এর সাথে আলাপ। এরপর রিলের ভালোবাসা আসল ভালোবাসাতে পরিণত পায়। দীর্ঘ…

Avatar

HoopHaap Digital Media

দীপিকা পাডুকোন একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সফল প্রেমিকা ও স্ত্রী। ‘রাম-লীলা’  সিনেমায় কাজ করতে গিয়ে রণবীর সিং এর সাথে আলাপ। এরপর রিলের ভালোবাসা আসল ভালোবাসাতে পরিণত পায়। দীর্ঘ সাত বছরের প্রেমের পর দুই বছর ২০১৮ সালের নভেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন দীপিকা পাডুকোন। রণবীর ও দীপিকা এই জুটি বড্ডো প্রিয় এদের ফ্যানেদের কাছে। তাঁদের এক সঙ্গে প্রথম ছবি করা থেকে প্রেম আর বিয়ে সবেতেই সব সময় আগ্রহ দেখিয়েছেন দর্শক। বিয়ের পর দিব্যি নিজেদের মতো সংসার করছেন এই হেভি ওয়েট কাপল।

২০২০ সালে সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হলে মাদক মামলার ঘটনা সকলের সামনে প্রকাশ্যে আসে। সেই সময় মুম্বইয়ের মাদক কাণ্ডে যখন দীপিকার নাম জড়ায়, তখন অভিনেত্রীকে এনসিবির তলবে উপস্থিত হতে হয়। সে সময় রণবীরও চেয়েছিলেন এনসিবি জেরার সময় নিজের স্ত্রীর সঙ্গে থাকতে। কিন্তু তাঁকে অনুমতি দেওয়া হয়নি। কিন্তু স্ত্রীর সাথে পাশে না থাকতে পারলেও স্ত্রীর মেন্টাল সাপোর্ট হিসেবে সর্বদা ছিলেন রণবীর সিংহ। সম্প্রতি স্ত্রীর জন্মদিনে দীপিকার মিষ্টি ছোটবেলার ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

২০ সালটা অভিনেত্রীর বেশ খারাপ ছিল তাই ২১ টা নতুন করে শুরু করেছেন। ফের স্বামীর সাথে একইসাথে জুটি বেঁধে আগামী ছবি ‘৮৩’ তে ফিরছেন। এই বছরে ছবিটি মুক্তি পাবে। যেখানে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দীপ্স। আর রণবীর আর দীপিকার বিয়ের পর প্রথম ছবি। এছাড়া অভিনেত্রীর হাতে রয়েছে কয়েক’ শকুন বাত্রা’। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে। এছাড়াও দীপিকা শাহরুখ খানের সাথে ‘পাঠান’ সিনেমাতেও অভিনয় করছেন। অভিনেত্রীর হাতে এখন অনেক গুলি প্রজেক্ট আছে। শোনা যাচ্ছে, প্রযোজক মধু মন্টেনা তাঁর এই স্বপ্নের ছবি ‘রামায়ণ’ সিনেমাতে অভিনয় করছেন দীপিকা। এই ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন সকলের প্রিয় এই অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি চর্চায় থাকে দীপিকা আর রণবীর নিজের ফ্যাশন সেন্স এবং স্টাইলের জন্য। যে কোনও পোশাকে দুজনেই খবরের শিরোনামে থাকেন। নিজের লুককে মেলে ধরতে পারেন অভিনেত্রী।এবারে দীপিকা নিজের ইন্সটাগ্রাম একটি নাচের ভিডিও শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে দীপিকা এবং রণবীর দুজনেই প্রিন্টেড রাতপোশাক পরে, মাথায় টুপি সাথে ঢিলেঢালা পাজামা-টপ আর পায়ে স্নিকার্স পরেছেন তিনি। গানের তালে নিজেদের ডান্স মুভে ঠুমকা লাগালেন মিয়া বিবি। দুজনের এই লুক বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। দীপিকার এই পোশাকটি করেছে ফ্যাশনিস্তাদের। ডিজাইনার মাসাবা গুপ্তার লেটেস্ট কালেকশান অভিনেত্রীর এই রাতের পোশাকের। যার মূল্য ১৫ হাজার টাকা। নিমেষে ভাইরাল হয় অভিনেত্রীর এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media