whatsapp channel

Ankita Lokhande: বিয়ের পরই পা ভাঙলেন অঙ্কিতা, এক পায়ে ‘পরদেশী’ গানে নাচ নববধূর, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী আশিতা ধাওয়ান (Ashita Dhawan)। ভিডিওতে দেখা যাচ্ছে, অঙ্কিতার ডান পায়ে ব্যান্ডেজ বাঁধা। ওয়াকার নিয়ে চলাফেরা করছেন তিনি। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে এক পায়েই ভর দিয়ে আমির খান (Amir Khan) অভিনীত ফিল্ম ‘রাজা হিন্দুস্তানি’ -র বিখ্যাত গান ‘পরদেশী’-র সঙ্গে দিব্যি নাচছেন অঙ্কিতা।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কয়েকদিন আগেই সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Viki Jain)। বিয়ের অনুষ্ঠানের সময় পায়ে চোট পেয়েছিলেন অঙ্কিতা। সেই সময় চিকিৎসক তাঁকে পরামর্শ দিয়েছিলেন সম্পূর্ণ বিশ্রামে থাকতে। কিন্তু বিয়ের কারণে পুরোপুরি বিশ্রাম পাননি অঙ্কিতা। তবে থেমে থাকেননি তিনি। এক পায়েই রীতিমত নেচে মাতিয়ে দিয়েছেন অনুষ্ঠান।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী আশিতা ধাওয়ান (Ashita Dhawan)। ভিডিওতে দেখা যাচ্ছে, অঙ্কিতার ডান পায়ে ব্যান্ডেজ বাঁধা। ওয়াকার নিয়ে চলাফেরা করছেন তিনি। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে এক পায়েই ভর দিয়ে আমির খান (Amir Khan) অভিনীত ফিল্ম ‘রাজা হিন্দুস্তানি’ -র বিখ্যাত গান ‘পরদেশী’-র সঙ্গে দিব্যি নাচছেন অঙ্কিতা। ভিডিওতে লেখা আছে, পা ভাঙলেও সাহস ভাঙেনি। অঙ্কিতার এই ভিডিওটি শেয়ার করে আশিতা লিখেছেন, অঙ্কিতার উচ্ছ্বল প্রাণশক্তি তাঁকে অভিভূত করেছে। আশিতা, অঙ্কিতাকে ‘মিসেস জৈন’ বলে সম্বোধন করেছেন।

Advertisements

মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসেছিল অঙ্কিতা ও ভিকির বিয়ের আসর। সকালে হয়েছে অঙ্কিতা ও ভিকির বিয়ের অনুষ্ঠান ও সন্ধ্যায় ছিল রিসেপশন। সোনালি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন অঙ্কিতা। তা রাজকীয় বিয়েতে উপস্থিত ছিলেন মুম্বইয়ের টেলিটাউনের তাবড় তারকার দল। মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানেও নজর কেড়েছেন অঙ্কিতা। লাল রঙের পোশাক পরেছিলেন গায়েহলুদের সময়। মেহেন্দির সময় পরেছিলেন গোলাপি রঙের সালোয়ার-কামিজ। এমনকি বিয়ের একটি অনুষ্ঠানে লাল-হলুদ রঙের সিল্কের শাড়ি, হাতে সবুজ রঙের কাঁচের চুড়ি, মাথায় গাজরা ও নাকে নাথনি পরে মহারাষ্ট্রের স্টাইলে সেজেছিলেন অঙ্কিতা।

Advertisements

2016 সালে জি টিভির ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের মাধ্যমে তৈরি হয়েছিল সুশান্ত ও অঙ্কিতার পবিত্র রিস্তা। তাঁরা একসঙ্গে লিভ-ইন করতেন। কিন্তু সুশান্ত বলিউডে প্রবেশ করার পর স্টারডম পেতেই অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। এর কয়েক মাস পরে অঙ্কিতার জীবনে আসেন তাঁর বন্ধু ভিকি। ধীরে ধীরে তাঁদের প্রেমের সূত্রপাত হয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ashita Dhawan (@ashitadhawan)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media