whatsapp channel

Abhishek-Diya: ‘অন্যের খারাপ চাইলে নিজের ভালো হয়না’, নতুন প্রেমিকার উদ্দেশ্যে দিয়াকে খোঁচা অভিষেকের!

“অন্যের খারাপ চাইলে নিজের ভালো হয়না”- বলে বসলেন জলসার গঙ্গারাম ওরফে অভিষেক বসু। ‘সীমারেখা’ মেগা চলাকালীন অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের প্রেমে পড়েছিলেন তিনি। কিছু মাস আগে অবশ্য তাঁদের প্রেমের জোয়ারে ভাটা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

“অন্যের খারাপ চাইলে নিজের ভালো হয়না”- বলে বসলেন জলসার গঙ্গারাম ওরফে অভিষেক বসু। ‘সীমারেখা’ মেগা চলাকালীন অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের প্রেমে পড়েছিলেন তিনি। কিছু মাস আগে অবশ্য তাঁদের প্রেমের জোয়ারে ভাটা পড়ে। সম্পর্ক চুরমার হয়ে যায়। কিন্তু সেভাবে কোনো কাদা ছোঁড়াছুঁড়ি হয়নি। শোনা যাচ্ছে অভিষেক আবার প্রেমে পড়েছেন, ‘গঙ্গারাম’ মেগার সহকর্মী সুরভি মল্লিকের সঙ্গে। দুই মেগায় দুটো প্রেম! ট্রোলের মুখে নতুন জুটি। সেইজন্যই বোধ হয় উদ্ধৃত মন্তব্যের ধাঁচটা এমন।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্ক নিয়ে জলঘোলার প্রত্যুত্তর দিয়েছেন গঙ্গা। লিখেছেন প্রেমিকা সুরভির উদ্দেশ্যেই, “কিছু মানুষ তোকে আমাকে আলাদা করতে চায়। আমাদের খারাপ চায়। তাই এমন নেগেটিভিটি ছড়াচ্ছে। কিন্তু আমরা যেহেতু একে অপরকে চিনি আমরা হার মানবো না। ভগবান আমাদের একসাথে এনেছে। আর আমার সম্পর্ক, আমার জীবন সেটা আমিই বুঝবো। যাঁরা বেশি জেনে বুঝে ফেলার ভান করছেন তাঁদের জন্য বলবো আমার কাছের মানুষকে হেনস্থা করার অধিকার কারোর নেই। নিজেরা ভালো থাকুন আর আমাদেরও থাকতে দিন।”

Advertisements

প্রসঙ্গত, অভিষেক সপাটে জানিয়ে দিয়েছেন, “আমার শিবজি আর তোর গণপতিজি জানেন, জীবনে অনেক ভুল পেরিয়ে যাকে খুঁজেছিলাম তাকে পেয়েছি।” নেটিজনের এক অংশের অনুমান দিয়াকেই এভাবে খোঁচা দিতে চেয়েছেন অভিনেতা। ছোটপর্দার হিরোর সাথে রিনির প্রেম ছিল একতরফা। অথচ রিয়েল লাইফে রিনিই গঙ্গারামের মন পেয়ে বসে আছেন। তবে এই বিষয়টি সম্ভবত দিয়ার অনুরাগীরা মেনে নিতে নারাজ। নানান কটূক্তির মুখে পড়তে হচ্ছে সুরভিকে। ট্রোল করা হচ্ছে তাঁদের ভালোবাসার এই নতুন সম্পর্কটা নিয়ে। সেই জন্যই বোধ হয় এমনতর পদক্ষেপ অভিষেকের।

Advertisements

অভিষেক তাঁর ও সুরভির দুটি সুন্দর ছবি পোস্টও করেছেন ইন্সটায়। প্রথম ছবিতে দেখা গেছে একে অপরকে জড়িয়ে বসে রয়েছেন আর দ্বিতীয়টিতে, বাহুডোরে আবদ্ধ রয়েছেন দুজনে। প্রেমিক অভিনেতার খোলা চিঠিতে প্রত্যুত্তর সাথে এই দুটি সুন্দর ছবির মেলবন্ধন বেশ পছন্দ হয়েছে নেটনাগরিকদের। তাঁরা লিখেছেন, “ দেখতে খুব সুন্দর লাগছে। মন থেকে ভালো চাই তোমাদের। কোনো কথাতেই কান দিয়ো না। যাই হয়ে যাক। একসাথে এইভাবে হাত ধরেই এগিয়ে চলো দুজনে। আমরা তোমার পাশে রয়েছি।”

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media