Bengali SerialHoop Plus

Trina Saha: পুজোয় যে দিনটির জন্য সারা বছর অপেক্ষা করেন তৃণা

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’। ‘গুনগুন’ তৃণা সাহা (Trina Saha)-র হাতে অবশ্য রয়েছে একের পর এক প্রোজেক্ট। কিছু প্রোজেক্টের শুটিং শুরু হলেও পুজোর চারটে দিন অবশ্যই ছুটিতে থাকবেন তৃণা। শ্বশুরবাড়িতে বিয়ের পর দুর্গাপুজোয় এটি তৃণার দ্বিতীয় বছর।

পুজোর চারটে দিন তৃণা পরিবারের সদস্যদের সাথেই কাটাতে চান। কারণ অন্য সময় তাঁদের সময় দিতে পারেন না কাজের চাপে। কিন্তু এখানেও বাদ সাধছে স্টেজ শো। বর্তমানে তৃণা অত্যন্ত সুপরিচিত হওয়ার কারণে পুজোর দিনগুলিতেও স্টেজ শোয়ে হাজিরা দিতেই হবে তৃণাকে। ফলে সেইটুকুই যা ব্যস্ততা। বাকি সময় পরিবারের সাথে আড্ডা দিতে চান তৃণা। শুধু শ্বশুরবাড়ি নয়, থাকবেন বাপের বাড়ির সদস্যরাও। এছাড়াও নীল (Neel Bhattacharya) তো তৃণার কাছে সবসময়ই স্পেশ্যাল। বাদ যাবেন না বন্ধুরাও। তবে তাঁদের জন্য বরাদ্দ শুধু ফোন ও টেক্সট।

সারা বছর কঠোর ডায়েট অনুসরণ করেন তৃণা। পুজোর চারটে দিন পারিবারিক আড্ডার পাশাপাশি জমিয়ে হাউসপার্টি হবে। তাতে কোনো ডায়েট মানবেন না তৃণা। সব ধরনের খাবার খাবেন তিনি। কিন্তু এখনও অবধি পুজোর শপিং করে উঠতে পারেননি তৃণা। অধিকাংশ সময় শুটিং ফ্লোরেই কাটছে। তবে অন্যান্য কলাকূশলীরা অনলাইন শপিং করলেও তা তৃণার ধাতে নেই। কারণ তিনি বুঝতে পারেন না, অনলাইনে কেনা জামা-কাপড় তাঁকে মানাবে কিনা!

তবে স্পেশ্যাল হতে চলেছে অষ্টমীর সকাল। এই সময়টার জন্য সারা বছর অপেক্ষা করেন তৃণা। অষ্টমীর দিন নীলের সাথে পাশাপাশি দাঁড়িয়ে অঞ্জলি দেওয়ার অনুভূতি যে আলাদা।

whatsapp logo