whatsapp channel

শরীর থেকে গড়াচ্ছে জলবিন্দু, প্রাক শীতের মরশুমে হলুদ মনোকিনিতে উষ্ণতা বাড়ালেন নুসরত

দুর্গাপুজো শেষ হতেই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) পাড়ি দিয়েছেন মালদ্বীপে। মালদ্বীপে পৌঁছানোর ইন্সটাগ্রাম রিল শেয়ার করতেই অবশ্য ট্রোল হয়েছেন তাঁরা। যশের ‘হ্যান্ড সার্ভিস’ মন্তব্যের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দুর্গাপুজো শেষ হতেই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) পাড়ি দিয়েছেন মালদ্বীপে। মালদ্বীপে পৌঁছানোর ইন্সটাগ্রাম রিল শেয়ার করতেই অবশ্য ট্রোল হয়েছেন তাঁরা। যশের ‘হ্যান্ড সার্ভিস’ মন্তব্যের কারণে সমালোচিত হতে হয়েছে তাঁদের। পাশাপাশি রয়েছে নুসরতের পোশাক নিয়েও কটাক্ষ। তাঁর গাউনকে রাতপোশাক বলে সমালোচনা করেছেন নেটিজেনদের একাংশ। তবে কোনোদিনই সমালোচনাকে পাত্তা দেন না নুসরত। সম্প্রতি তিনি মালদ্বীপ থেকে শেয়ার করলেন নিজের আরও কয়েকটি ছবি। তবে তা অবশ্যই মনোকিনি পরিহিত।

Advertisements

নুসরত ছবিগুলি শেয়ার করেছেন সপ্তাহান্তের প্রথম দিন অর্থাৎ শুক্রবারে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের মনোকিনি। যথারীতি মনোকিনিটি স্লিভলেস। মনোকিনির নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। নেকলাইনের সামনের অংশে ‘নট’ বাঁধা রয়েছে। মনোকিনির কোমরের কাছে রয়েছে কাটআউট ডিজাইন। ফলে উন্মুক্ত রয়েছে নুসরতের কোমরের অংশ। এই মনোকিনির সাথে নুসরত টিম আপ করেছেন হলুদ-নীল-সাদা রঙের চেক সারঙ। সারঙটি কোমরে বাঁধা রয়েছে। নুসরতকে দেখে মনে হচ্ছে, তিনি সদ্যস্নাতা। তাঁর চুল ভিজে। কোমরের অংশেও রয়েছে জলের ছিটে। দুই চোখের কোল ভরেছে কালো কাজলে। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে।

Advertisements

নুসরতের ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে মালদ্বীপের বিলাসবহুল রিসর্ট। ইন্সটাগ্রামে ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন,তিনি আরও সূর্যোদয় ও সূর্যাস্ত দেখতে চান। ক্যাপশনের সাথে হলুদ রঙের ইমোজি জুড়েছেন নুসরত।

Advertisements

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-কে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements