Bengali SerialHoop Plus

Mithai: উচ্ছেবাবুর মতো বর পছন্দ নয়, নিজের বর কেমন হবে জানালেন ‘মিঠাই’

সন্ধ্যে আর রাতের মাঝামাঝি স্লট হল ৮ টা। এই সময় অনেকেই বাড়িতে ফ্রী থাকেন। অফিস থেকেও অনেকে চলে আসেন। তাছাড়া আজকাল ইন্টারনেটের যুগ, যখন ইচ্ছা পছন্দের ধারাবাহিক সোজা অনলাইন মারফৎ দেখে নিতে পারেন। কিন্তু, যারা ঘরেই বেশিরভাগ সময় থাকেন তাদের এখন ঘরের মেয়ে হয়ে উঠেছে মিঠাই। যাকে ঠেকানো যাচ্ছে না কোনোভাবেই। সকলকে টেক্কা দিয়ে সপ্তাহের সেরা হিসেবে নির্বাচিত হচ্ছেন। সেই মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু নিজের মনের মানুষের সম্পর্কে খোলাখুলি আড্ডা দিলেন এক সংবাদমাধ্যমে। চলুন দেখি অভিনেত্রীর মনের মানুষের কোনো হদিস পাওয়া যায় কিনা।

মিঠাই ওরফে সৌমিতৃষা একটা সময় একটা ব্র্যান্ডের মডেলিং করতেন। তারপর তার প্রথম ধারাবাহিক, ‘এ আমার গুরুদক্ষিণা’ এখানে নেগেটিভ চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি একের পর এক সিরিয়ালে অভিনয় করতে থাকেন। তখনই সুযোগ পান ‘কনে বউ’-এর প্রধান চরিত্রে। ব্যাস এর মধ্যেই আরো একটি সুযোগ আসে সৌমিতৃষার কাছে। মিঠাই ধারাবাহিকে প্রধান চরিত্রে জায়গা বানিয়ে নেন, এখন তিনি বাংলার দর্শকদের ঘরের মেয়ে।

এই মেয়েকেই প্রশ্ন করা হয় যে তিনি বিয়ে নামক রীতিতে বিশ্বাস করেন কিনা। উত্তরে তিনি জানান যে বিয়েতে তিনি বিশ্বাস করেন এবং তার কাছে এটা একটা গ্রেট ইনস্টিটিউশন। রক্তের সম্পর্ক নেই…তবু আলাদা পরিবারের, আলাদা সংস্কারের দু’টো মানুষ সারা জীবন একসঙ্গে কাটিয়ে দেয়, এটা একটা মহান বন্ধন । ভালবাসায় সব সম্ভব।

উচ্ছে বাবুর মতন স্বামী কি তার পছন্দ, এমন প্রশ্নের উত্তর উৎফুল্লের সঙ্গে দেন মিঠাই। অভিনেত্রীর কথায়, “উচ্ছেবাবু’কে আমার একটুও পছন্দ নয় । ও রকম বর জোটার সম্ভাবনা কম । যাঁর সঙ্গে আমার মনের মিল হবে, আমার চিন্তা-ভাবনা মিলবে…সেই তো সঠিক পার্টনার হবে । তবে এটা ঠিক, প্রেমটা একটা অ্যাস্কিডেন্টই.”

Related Articles