BollywoodGossipHoop Plus

গোবিন্দার মেয়ের সামনে ফিকে পড়বে করিনা-ক্যাটরিনারাও, চেনেন এই স্টারকিডকে?

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম রত্ন ছিলেন অভিনেতা গোবিন্দা (Govinda), যদিও তার জন্মনাম গোবিন্দ অরুন আহুজা,। কিন্তু তিনি ডাকনামেই বিখ্যাত হয়েছেন ভক্তদের মাঝে। বলিউডের কমেডি হিরো হিসেবে একচেটিয়া রাজ করেছেন অভিনেতা। সেই কারণেই একটানা ১২ বার ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন পেয়েছেন, এবং তিনি ফিল্মফেয়ার বিশেষ পুরস্কার এবং ফিল্মফেয়ার সেরা কমেডিয়ান অভিনেতা পুরস্কার পেয়েছেন। ১৯৮৬ সালে ‘ইলযাম’ সিনেমার মাধ্যমে তার অভিষেক ঘটে। নিজের জীবনে তিনি ১৪০ টির বেশি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন।

তবে এই প্রতিবেদন কিন্তু অভিনেতা গোবিন্দাকে নিয়ে নয়, এই প্রতিবেদনের আলোচ্য হলেন তার মেয়ে। বর্তমানে বলিউডের সঙ্গে দূরত্ব বেড়েছে অভিনেতার। সেই কারণে আর ততটা লাইমলাইটে আসেন না তিনি। তবে তার মেয়ে টিনা আহুজা আপাতত চর্চায় এসেছেন নেটিজেনদের মধ্যে। তার সৌন্দর্য্যে পাগল হয়ে বর্তমান প্রজন্মের অনেকেই। বলা বাহুল্য, যেকোনো বকিউড নায়িকার থেকে তার জনপ্রিয়তা বেশি। তাই এখন বাবার থেকে মেয়ের জনপ্রিয়তা বেশি, সেকথা বলাই যায়।

উল্লেখ্য, টিনা আহুজা (Tina Ahuja) নিজের বাস্তবিক জীবনে যথেষ্ট শিক্ষিতা একজন যুবতী। কেরিয়ারের প্রথমে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি। তবে সেখানেই শেষ হয়নি তার পড়াশুনা। এর পর লন্ডন ফিল্ম ইনস্টিটিউট থেকে ছবি এবং অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন তিনি। আর পড়াশুনা শেষে বলিউডে পা রাখেন গোবিন্দা কন্যা টিনা। ২০১৫ সালে ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’ ছবির মাধ্যমে বলিউড ছবিতে ডেবিউ হয়ে গিয়েছে টিনা আহুজার। এছাড়াও বেশ কিছু শর্ট ফিল্মেও অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি।

তবে দু’একটি ছবি ছাড়া বলিউডে তেমন অবদান নেই টিনার। জানা গেছে, ছোট থেকেই বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন এই স্টারকিড। তাই অভিনয় থেকে দূরত্ব রয়েছে তার। এছাড়াও জানা গেছে, বি-টাউনে বিলাসবহুল বাড়ির পাশাপাশি টিনা বর্তমানে কোটি কোটি টাকার সম্পত্তির অধিকারিণী। এছাড়াও বিএমডব্লিউ, মার্সিডিজ বেঞ্জ-এর মত অনেক বিলাসবহুল গাড়িও রয়েছে টিনার জিম্মায়।

 

View this post on Instagram

 

A post shared by Tina Ahuja🧸 (@tina.ahuja)

Related Articles