Advertisements

Swastika Mukherjee: ‘ভালো মায়েরা নাইটির উপর…’, সুইমস্যুট বিতর্ক নিয়ে কটাক্ষ স্বস্তিকার

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) মানেই প্রতিবাদী সুর। স্পষ্ট কথা বলতে পছন্দ করেন তিনি বরাবরই। অন্যান্য তারকাদের মতো তাঁরও ভক্তদের পাশাপাশি নিন্দুকদের সংখ্যাও কম নেই। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হন তিনি। এমনকি অনেক সময় অশ্লীল ব্যঙ্গের মুখেও পড়তে হয় স্বস্তিকাকে। কিন্তু তিনি নীরব থাকতে রাজি নন মোটেই। সপাটে উচিত জবাব দিতেই স্বচ্ছন্দ তিনি। এবার ফের মুখ খুললেন স্বস্তিকা।

আগামীতে নতুন ওয়েব সিরিজ ‘বিজয়া’তে দেখা যাবে স্বস্তিকাকে। এখানে একজন মায়ের চরিত্রে ধরা দেবেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, কী কী করলে ভালো মা হওয়া যায়। অভিনেত্রীর কথায়, ভালো মায়েদের চুল বড় হবে, কাটা যাবে না। ভালো মায়েরা ধূমপান, মদ্যপান করে না। এখানেই থামেননি স্বস্তিকা। কটাক্ষের সুরে তিনি বলেন, ভালো মায়েরা হাতকাটা ব্লাউজ পরে না, সুইমিং কস্টিউম পরে না। অভিনেত্রীর কথায়, ‘নাইটির উপর দুপাট্টা বা গামছা তো ভালো মায়েদের সুইমিং কস্টিউম ডেফিনিটলি হতে পারে না। সমাজে কোনটা শালীন আর কোনটা অশালীন সেটা যে যার যেমন ইচ্ছা ঠিক করছে।’

এর আগে সুইমিং কস্টিউম পরে একটি ছবি দিয়ে ট্রোলড হয়েছিলেন স্বস্তিকা। সেটা নিয়েও এদিন মন্তব্য করেন তিনি। ‘থাই মোটা’, ‘বয়স্ক’র মতো কুরুচিকর মন্তব্যের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। স্বস্তিকা বলেন, মানুষের কী পরে সাঁতার কাটতে যাওয়া উচিত সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না।

প্রসঙ্গত, ইন্ডাস্ট্রির সবথেকে লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে একজন স্বস্তিকা। টলিউডের অন্যতম পুরনো নায়িকা তিনি। ইন্ডাস্ট্রির বহু প্রথম সারির অভিনেতার সঙ্গে কাজ করে ফেলেছেন স্বস্তিকা। তবে কাজের সঙ্গে সঙ্গে আরো যে একটি কারণে তিনি পরিচিত সেটি হল বিতর্ক। ‘ঠোঁটকাটা’ নামে বেশ বদনাম রয়েছে স্বস্তিকার। তিনি বরাবরের স্পষ্টবাদী। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের সপাট উত্তর দিতে কখনোই পিছপা হন না তিনি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow