Hoop PlusTollywood

Habji Gabji: কোন জিনিসটি ছাড়া একেবারে অসম্পূর্ণ রাজ!

পরিচালক রাজ চক্রবর্তী, তার সম্পত্তি, মান সম্মান কোনো কিছুর অভাব নেই, নেই কোনো অসম্পূর্ণতা। একাধারে তিনি পরিচালক, পাশাপাশি তিনি ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে তিনি ৯ হাজার ভোটের ব্যবধানে ব্যারাকপুর কেন্দ্রে জিতেছেন। ঘরে এসেছে পুত্র সন্তান ইউভান (Yuvaan)। সেও জনপ্রিয় স্টার কিড। রাজের মা ভীষণই মিষ্টি একজন মহিলা। তার সদাহাস্য মুখ ঘর আলো করে রাখে। তাহলে রাজের (Raj Chakraborty) কি এমন জিনিসের দরকার আছে?

যেটা দরকার আছে সেটা রাজের পাশেই আছে। সর্বসময়ের সঙ্গী সে। এককথায় সেটি ছাড়া রাজ নাকি অসম্পূর্ণ। অন্তত এমনটাই দাবি করেছেন তিনি। তাহলে কি সেই জিনিস?

বিড়ি সিগারেট বা পানীয় ভাবলেন না তো? এরকম কোনো কিছুই নয়। তিনি হলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী তথা রাজ ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly). যদিও তাকে জিনিস বলা চলে না, রাজের পাশে তিনি যেন সাক্ষাৎ ‘পরিণীতা’ এমনটাই বলেন অনুরাগীরা।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত মুভি ‘Habji Gabji’. বাচ্চাদের নিয়েই ছবি। বর্তমান সময়ে বাচ্চাদের শৈশব নষ্ট করছে মোবাইল ফোন, সেই নিয়েই মূল গল্প। অভিনয় করছেন রাজ পত্নী শুভশ্রী এবং পরমব্রত চট্টোপাধ্যায়। শিশু শিল্পী হিসেবে কাজ করেছেন স্যমন্তক দ্যুতি মৈত্র (Samontak Dyuti Maitra) ওরফে ‘অনীশ বসু’। আগামী ৩ রা জুন সাড়ম্বরে মুক্তি পাবে ‘হাবজি গাবজি’। এইমুহুর্তে ছবির প্রচারে ব্যস্ত রাজ-শুভশ্রী। এই প্রচার চলাকালীন সাংবাদিকদের সামনে কথা প্রসঙ্গে রাজ বলেন, “ঈশ্বর আমাদের জুটি বানিয়েছেন, শুভকে ছাড়া কিচ্ছু ভাবতেই পারি না।’’ শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ রাজ এও বলেন যে তাদের বোঝাপড়া, তাদের বন্ধুতা আর পাঁচ জনের থেকে অন্য রকম। উপরওয়ালা খুব যত্ন নিয়ে জুড়ি বানিয়েছেন। রাজের সব কাজ, সব পরিশ্রম, সব ভাল কিছুর এনার্জি শুভর মধ্যেই লুকিয়ে।

whatsapp logo