Hoop PlusBollywoodHoop Viral

Urfi Javed: শরীরের থেকে জুতো বড়, হিল পরে হাঁটতে গিয়ে কেলেঙ্কারি করলেন উরফি জাভেদ

Advertisements

তিনি থাকেন নিজের জগতে। পাঁচজনের থেকে তিনি একেবারেই আলাদা। কারোর বেঁধে দেওয়া নিয়মে চলার মানুষই নন তিনি। নিজের নিয়ম তিনি নিজে বানান। কথা হচ্ছে উরফি জাভেদের (Urfi Javed) ব্যাপারে। বিগত এক বছর ধরে ফ্যাশন এবং পোশাক নিয়ে তিনি যা খেল দেখিয়ে বেড়াচ্ছেন তাতে এই নামটা এখন মুখস্থ হয়ে গিয়েছে নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও ভাইরাল হয় প্রতি মুহূর্তে।

হিন্দি টেলিভিশন সিরিয়াল দিয়ে অভিনয় কেরিয়ার শুরু উরফির। বেশ কিছু ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে মুখ দেখিয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নাম কামাতে শুরু করেছিলেন উরফি। কিন্তু তাঁকে খ্যাতির সুযোগ করে দেয় বিগ বস। শো থেকে অবশ্য সবার আগে তিনিই বিদায় হয়েছিলেন। কিন্তু ততক্ষণে লাইমলাইট পাওয়ার ফন্দি পেয়ে গিয়েছিলেন উরফি। নিজেই পোশাক তৈরি করে পরতে শুরু করেন তিনি। তবে সেসব পোশাক ঠিক আর পাঁচজনের পরার মতো সাধারণ পোশাক নয়। কাপড় বাদ দিয়ে আর সবকিছু দিয়েই পোশাক বানাতে শুরু করেন উরফি।

Urfi Javed: শরীরের থেকে জুতো বড়, হিল পরে হাঁটতে গিয়ে কেলেঙ্কারি করলেন উরফি জাভেদ

তাঁর অদ্ভুত ফ্যাশন সেন্স নেটিজেনদের নজর কাড়তে বেশি সময় লাগেনি। একবার খ্যাতির স্বাদ পেতে এটাকেই কেরিয়ার বানিয়ে ফেলেন উরফি। আগে প্রায়শই বিমানবন্দরে দেখা মিলত তাঁর। আর তাঁকে দেখেই পাপারাৎজির ক্যামেরার লেন্স ঝলসে উঠত। এখনও অবশ্য দৃশ্যটা একই রকম রয়েছে। মাঝে মাঝেই মুম্বইয়ের রাস্তাঘাটে দেখা মেলে তাঁর। পরনে থাকে একই রকম আজব পোশাক।

সম্প্রতি উরফির আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে এবারে আর তাঁর পোশাক নয়, বরং নজর কেড়ে নিয়েছে তাঁর জুতো। বেঢপ হিল তোলা জুতো পরে এবড়োখেবড়ো রাস্তায় হাঁটতে গিয়ে আরেকটু হলেই উলটে পড়ছিলেন তিনি। যদিও পর মুহূর্তেই সামলে নেন তিনি। তবে তাঁর বেকায়দায় পড়ার মুহূর্তটা রেকর্ড হয়ে যায় ক্যামেরায়। আর সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। উরফির কাণ্ড দেখে হেসেই গড়িয়ে পড়ার জোগাড় নেটিজেনদের। এক তারকা ছবি শিকারির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই