Hoop PlusTollywood

Srabanti Chatterjee: একাধিক বিয়ের বিতর্ক অতীত, ফের বেনারসি পরে নিজেকে সাজালেন শ্রাবন্তী

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেননা। তাইতো বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন, তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না, তিনি দিল খোলা মানুষ। সবার জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন। তবে সম্প্রতি অন্য কারণে তিনি আবারও সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন, সম্প্রতি একটি কালো শাড়িতে তিনি আবারও সুন্দরী হয়ে উঠেছেন, তার সুন্দর চেহারায় এমন কালো শাড়িটি কিন্তু বেশ ভালো মানিয়েছে। তবে শাড়ি পরলে ভুল হয়, তিনি একটি কালো বেনারসি পরেছেন যার পাড়ে কিন্তু গোল্ডেন কাজ করা আছে।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

আর তার থেকেও ভালো লাগছে শ্রাবন্তী যেখানে ফটোশুট করেছেন তার পিছনে একটি দামি গাড়ি আছে তাই তো ছবিটি যেন আরও বেশি দামি হয়ে উঠেছে। শ্রাবন্তী এই কালো বেনারসি শাড়ির সঙ্গে বেছে নিয়েছেন একটি কালো রঙের ব্লাউজ, তাতে তাকে আরো সুন্দর এবং মোহময়ী লাগছে। অনেক সময় শ্রাবন্তী এক্ষেত্রেও তিনি দাঁড়িয়েই বসে ফোটো শুট করেছেন।

শুধুমাত্র শাড়ি, ব্লাউজ আর গাড়ি দেখলে হবে? শ্রাবন্তীর যে অসাধারণ মেক আপ লুক তার তো প্রশংসা করতেই হবে, তার সঙ্গে তার অসাধারণ খোঁপা, তাতে হারিয়ে যাবে যে কোন পুরুষ মন। গলার হার আর হাতের আর কানের একটা বড় ঝুমকো সাজকে আরও দ্বিগুণ সুন্দর করে তুলেছে। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ ছবি।