Hoop PlusTollywood

তালিকায় আরো এক সেলেব জুটি, বছর শেষেই বিয়ের পিঁড়িতে সৌরভ-দর্শনা

এ বছর বিয়ের (Marriage) মরশুমে একাধিক বার সানাই বাজতে চলেছে টলিপাড়ায়। সদ্য বিয়ে সেরেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। সঙ্গীতশিল্পী অনুপম রায়ের (Anupam Roy) প্রাক্তন স্ত্রীর গলাতেই মালা দিয়েছেন তিনি। তবে বিয়ের অনুষ্ঠানের এখনো শেষ নেই। বরং সবে শুরু। গুঞ্জন বলছে, এবার পালা সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik) এর। বছরের শেষ মাসেই নাকি বিয়ে করছেন দুজনে। দিনক্ষণ, জায়গা সবই ফাঁস হয়ে গেলেও কোনও কথাই বলতে রাজি নন সৌরভ দর্শনা।

যতদূর জানা যায়, সৌরভ দর্শনার আলাপ একসঙ্গে কাজ করতে গিয়ে। বেশ কয়েকদিন ধরেই দুজনের চুটিয়ে প্রেম করার গুঞ্জন শোনা যাচ্ছিল। জুটি মুখে কুলুপ এঁটে নিজেদের ‘ভালো বন্ধু’ বললেও এসব খবর হাওয়ার থেকেও জোরে ছোটে। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, সৌরভ দর্শনার বিয়ের সব রকম তথ্য। আগামী ১৫ ডিসেম্বরই নাকি সেই দিন। সারা বছর ফ্যাশন নিয়ে যত পরীক্ষা নিরীক্ষাই হোক না কেন, বিয়ের দিন খাঁটি বাঙালি সাজেই দেখা যাবে দুজনকে।

দর্শনার লাল বেনারসী কেনা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সৌরভ পরতে চলেছেন ধুতি পাঞ্জাবি। চেনা পরিচিত হিন্দু বাঙালি বিয়ের কোনো নিয়মেই নাকি খামতি রাখতে চান না তাঁরা। সব নিয়ম মেনেই বিয়ে করবেন দুজনে। তবে এত রাখঢাক কেন? আসলে এখানে রয়েছে বলিউডি প্রভাব। হিন্দি ইন্ডাস্ট্রির তারকাদের মতো বিশেষ কাজের আগে মুখ না খোলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

খবর বলছে, আগামী ২৮ নভেম্বর থেকে আমন্ত্রিতদের পত্র পাঠানো শূন্য হবে। আগাগোড়া সাদা নিমন্ত্রণ পত্রটি নাকি খুবই সুন্দর। তার মধ্যে সোনার পালক দিয়ে লেখা বর এবং কনের নামের প্রথম অক্ষরগুলি। পরে সেগুলি পূর্ণ নামে পরিণত হয়েছে এবং বিয়ের সব নির্ঘন্টও বলা রয়েছে। বিয়েতে অতিথিদের জন্য ভূরিভোজের আয়োজনেও থাকছে বাঙালি ছোঁয়া। শহরের এক নামী পাঁচতারা হোটেলে বিয়ের আসর বসবে বলে খবর। তলার তলায় সব খবর ছড়িয়ে পড়লেও এখনো চুপ করেই রয়েছেন দর্শনা এবং সৌরভ। তাঁদের তরফে গুঞ্জনে শিলমোহর পড়ার অপেক্ষা রয়েছে শুধু।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই