whatsapp channel

জ্যাসমিনের সঙ্গে ঝামেলায় জড়িয়ে নাক ফাটলো রাখি সাওয়ান্তের, ধুন্ধুমার কান্ডের ভিডিও ভাইরাল

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর 'নেপোটিজম' শব্দটা নিয়ে নেটিজেনরা বেশ ফুঁসে উঠেছিলো। বহু মানুষ এবং কিছু তারকা তখন এই শব্দটা নিয়ে আওয়াজ তোলেন। বলিউডের তাবড় তাবড় পরিচালক, অভিনেতা ও…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর ‘নেপোটিজম’ শব্দটা নিয়ে নেটিজেনরা বেশ ফুঁসে উঠেছিলো। বহু মানুষ এবং কিছু তারকা তখন এই শব্দটা নিয়ে আওয়াজ তোলেন। বলিউডের তাবড় তাবড় পরিচালক, অভিনেতা ও প্রযোজকদের বিরুদ্ধে আঙ্গুল ওঠে। বি টাউনের এক অন্ধকার দিক উঠে আসে এই বিশ বছরে। ঠিক সেই সময় সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস’ শো শুরু হওয়ার কথা। তখন এমনও গুঞ্জন এসেছিলো যে এই শো টেলিকাস্ট করতে দেওয়া হবে না। অবশেষে এই রিয়্যালিটি শো colorstv তে সম্প্রচারিত হয়।

শোয়ের টিআরপি বাড়ানোর জন্য একাধিক ক্রিয়া চলে এই বাড়ির অন্দরমহলে। এমনকি উষ্ণ যৌনতার সুড়সুড়িও পাওয়া যায়। তবে সালমান খান বান্দা কিছু কম যান না, এই শোয়ের টিআরপি দ্বিগুণ করতে কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্তেকে আমন্ত্রণ করেন ভাইজান। এখন রাখি তাঁর নিত্য নতুন অভিনয়ে বিগ বস হাউস পুরো মাতিয়ে রাখছেন। যখন তখন যার তাঁর সঙ্গে তর্কে জড়িয়ে যাচ্ছেন, এদিকে শোয়ের টিআরপি বাড়ছে চড়চড়িয়ে।

ঘরের ভিতরে ঢুকেই নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় দাপট দেখাতে শুরু করে দিয়েছেন রাখি। এদিকে রাখির বেয়াদপি মানতে নারাজ আলি গোনি ও জ্যাসমিন ভাসিন। ঘরের মধ্যেই শুরু হয় তুমুল আলোড়ন। সম্প্রিতি বিগ বসের একটি রিসেন্ট প্রোমোয় রাখিকে বলতে দেখা যাচ্ছে, যে গুপ্তচরবৃত্তি করবে তাঁর যেন পা সে ভেঙে দেবে। ব্যাস, ক্ষিপ্ত জ্যাসমিন ভাসিন একটি মুখোশ এনে রাখির মাথায় বসিয়ে দেন এবং চিৎকার করতে করতে নিজের মাইক ছুঁড়ে ফেলে দেন।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

অন্যদিকে রাখি কিছু কম যান না। কখন যে কাঁদেন আর কখন যে হাসেন তা বোঝা মুশকিল। কিন্তু যেই না মুখোশ ছুঁড়ে ফেলেন দেখা যায় তাঁর নাক ফেটে গলগলিয়ে রক্ত বেরোচ্ছে। নিজের রক্ত দেখে রাখি ডাইনিং টেবিলেই মাথা ঠোকাতে শুরু করে। এমনিতেই বিগ বসের ঘর হল ঝড় তোলার ঘর। এখানে টিকে থাকার লড়াই নিয়েই হয় প্রতিযোগিতা। কিন্তু নাক ফাটিয়ে দেওয়ার মত রক্তাক্ত ঘটনা আগে কখনো ঘটেনি। তবে এর রেজাল্ট জানা যাবে সালমান খানের (Salman Khan) উইকএন্ড এপিসোডে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media