whatsapp channel

Soumitrisha Kundu: পর্দার পিছনে মা-মেয়ের রসায়ন কেমন!

জি-বাংলার সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক হল 'মিঠাই'। প্রায় দু'বছর ধরে টিভি পর্যায় চলছে এই ড্রামাটিক ধারাবাহিক। শুরুতে জনপ্রিয়তা ধরাছোঁয়ার বাইরে সওয়ালে গেলেও এখন কিছুটা থিতিয়েছে এই ধারাবাহিক। টিআরপি তালিকায় প্রথম দশে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

জি-বাংলার সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। প্রায় দু’বছর ধরে টিভি পর্যায় চলছে এই ড্রামাটিক ধারাবাহিক। শুরুতে জনপ্রিয়তা ধরাছোঁয়ার বাইরে সওয়ালে গেলেও এখন কিছুটা থিতিয়েছে এই ধারাবাহিক। টিআরপি তালিকায় প্রথম দশে থাকলেও প্রথম পাঁচে আর জায়গা হয়না এই ধারাবাহিকের। তবে এই টিআরপি নিয়ে বেশি মাথা ঘামাতে চাননা এই ধারাবাহিকের কলাকুশলীরা। তারা চান একইভাবে একই স্বাদে দর্শকদের কাছে পৌঁছাতে।

আর এই চড়াই ও উতরাই-এর মাঝেই গল্পের প্লট বদলে ফেলেছেন নির্মাতারা। প্রথমে মিঠাইয়ের দুর্ঘটনা, মিঠির আগমন, এখন আবার আগমন ঘটেছে মিষ্টি’র। ছোট্ট পুঁচকে মেয়ে। গল্পের খাতিরে সে এখন সিদ্ধার্থ ও মিঠাইয়ের মেয়ে। মিঠাইয়ের প্রত্যাবর্তনের পরেই দর্শকদের কঘে সবটা পরিস্কার হয়ে জেগে। এই মেয়ে মিঠাইকে ‘মা’ বলে ডাকে। অন্যদিকে, সিদ্ধার্থর সঙ্গে তার একটা দারুণ বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে। সিদ্ধার্থকে সে গোপালের প্রসাদ দেয়। আর সিদ্ধার্থ তাকে গোপালের চেইন সমেত একটা লকেট দিয়ে বন্ধুত্ব পাকা করে ফেলে।

তবে ক্যামেরার বাইরে বাস্তব জীবনে মা ও মেয়ের সম্পর্ক কেমন। এবার এই বিষয় নিয়েও খোলাখুলি আলোচনা করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এই সাক্ষাৎকারের শুরুতে বাচ্চা মেয়েটিকেও দেখা যায়। সে মুখ দিয়ে একটি অন্যরকম আওয়াজ করে বলে যে এই আওয়াজ আর কেউ পারবে না করতে। সে আরো জানায় যে তার ডাকনাম মিঠাই। এছাড়াও তার দাবি মিঠাই দিদি নাকি তাকে সবথেকে বেশি ভালোবাসে। অন্যদিকে অভিনেত্রীর কথায় এই মেয়েটি নাকি সারাক্ষন তার সাথে লেপ্টে থাকে এবং একমাত্র সেই নাকি তার সবথেকে বেশি কাছের। তবে সেটে মা বললেও আদতে মিঠাই দিদি বলে ডাকে এই মেয়েটি।সব মিলিয়ে দুজন যেন দুজনের সবথেকে কাফের বন্ধু হয়ে উঠেছেন।

jপ্রসঙ্গত, টিআরপি তালিকায় ক্রমে নিচের দিকে নামছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। গত সপ্তাহে নবম স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক। এর মাঝেই কয়েকদিন আগে এই মেগা বন্ধ হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেটা যে শুধুই একটা গুজব ছিল, তা বোঝা গেছে সময়ের সঙ্গে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা