Hoop PlusRegional

ব্যক্তিগত মুহূর্তের গোপন এমএমএস কান্ডে জড়িয়ে বিতর্কিত ভোজপুরি গায়িকা-নায়িকারা

এমএমএস কান্ড বলে যা রটানো হয়, তা আদৌ সত্যিই ভুলবশতঃ ছড়িয়ে পড়া ভিডিও না পাবলিসিটি স্টান্ট, সেই বিষয়ে সন্দেহ রয়েছে। অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাঁরা বিস্মৃতির অতলে যাতে না তলিয়ে যান, তার জন্য নিজেরাই ভাইরাল করে দেন নিজেদের বিতর্কিত ভিডিও। এটি করা হয় তাঁদের পিআর টিমের মাধ্যমে। ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন নামী নায়িকা রয়েছেন যাঁরা জড়িয়েছিলেন এমএমএস কান্ডে।

2021 সালে হঠাৎই ভোজপুরি নায়িকা ত্রিশা কর মধু (Trisha Kar madhu)-র সাথে তাঁর প্রেমিকের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ত্রিশা তাঁর অনুরাগীদের কাছে ভিডিওটি মুছে ফেলার আবেদন জানান। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ভিডিও যাঁরা ভাইরাল করেন, তাঁদের উদ্দেশ্যেও কড়া বার্তা দেন তিনি।

একই বছর ভোজপুরি অভিনেত্রী প্রিয়াঙ্কা পন্ডিত (Priyanka Pandit)-এর অশ্লীল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, ভাইরাল হওয়া ভিডিওর মেয়েটি তিনি নন ও এটি একটি বহু পুরানো ভিডিও। তাঁর মতে, ব্যক্তিগত প্রতিশোধ নেওয়ার জন্য তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। এই ভিডিও প্রসঙ্গে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন প্রিয়াঙ্কা।

কয়েকদিন আগে ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র ভিডিও বলে ভাইরাল হয়েছিল একটি অশ্লীল ভিডিও। কাজল জানিয়েছেন, এই ভিডিওটি তাঁর নয়। কাজলের ভাবমূর্তি নষ্ট করার জন্য এই ধরনের ভিডিও ভাইরাল করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

শুধু নায়িকারা নন, রেহাই পাননি ভোজপুরি গায়িকা শিল্পী রাজ (Shilpi Raj)। তাঁর সাথে তাঁর প্রেমিক বিজয় চৌহান (Vijay Chouhan)-এর অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হয়ে যায় ভিডিওর মাধ্যমে। এরপর সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে কান্নাকাটি করে নেটিজেনদের কাছে ভিডিওটি শেয়ার না করার আবেদন জানান শিল্পী।

whatsapp logo