BollywoodHoop Plus

অভিনয়ের পাশাপাশি এই সমস্ত ব্যবসা রমরমিয়ে চালাচ্ছেন অভিনেত্রী শিল্পা শেট্টি

যখন বড় পর্দায় পা রাখেন শিল্পা, তখন তিনি কিছুই ছিলেন না। নাক, গায়ের রং, চুলের গঠন, ঠোঁট সব কিছুই অন্যরকম ছিল। কিন্তু, এখনকার শিল্পা সেই পুরোনো শিল্পাকে টেক্কা দিতে পারে। এর একটাই কারণ হল প্রাচুর্য্য এবং জৌলুস। সেই ১৯৯৩ সালের শাহরুখ খানের বিপরীতে বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় শিল্পার। এর পর থেকে আনুমানিক ৪০টির বেশি বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেন। এখনও বলিউডে শিল্পা রীতিমত রাজ করছেন। সম্প্রতি একটি নাচের রিয়্যালিটি শোয়ের সঙ্গেও যুক্ত আছেন তিনি। কিন্তু, হঠাৎই ছন্দ পতন হল সবের।

কোটিপতি স্বামী রাজ কুন্দ্রা এখন জেল হেফাজতে। পর্ণগ্রাফি বানানোর জন্য এখন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের আওতায় আছেন তিনি। শার্লিন চোপড়া মার্চ মাসে সমস্ত তথ্য মুম্বাই সাইবার ক্রাইম ব্রঞ্চের হাতে তুলে দেন। এছাড়াও, রাজ ও তার ম্যানেজারের বহু চ্যাট এখন পুলিশের হাতে। এমনকি রাজ শিল্পার ১০০ কোটির বাড়ি কিনারা থেকে ৭০ টি পর্ব ভিডিও উদ্ধার করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

বর্তমানে মুখ লুকিয়েছেন‌ শিল্পা। দুই সন্তানকে নিয়ে আপাতত বাপের বাড়িতে গা ঢাকা দিয়েছেন। বর্তমানে সমস্ত ব্যবসা ও শ্যুটিং থেকে বিরত রয়েছেন চর্চিত অভিনেত্রী শিল্পা। চলুন দেখে নিই ১০০ কোটির বাড়ির মালকিন হওয়া ছাড়া আর কি কি রয়েছে শিল্পার ঝুলিতে।

গত বছর শিল্পা তৈরি করেন একটা বিলাসবহুল রেস্তোরাঁ। এছাড়াও তার নিজস্ব একটি স্পা। এখানেই শেষ নয়, রয়েছে একটি নাইটক্লাব যার নাম রয়্যালটি। এছাড়াও শিল্পার নিজস্ব প্রোডাকশন হাউসও আছে। এমনকি একটা সময় আইপিএল দলেরও মালিক ছিলেন শিল্পা ও রাজ। যদিও ম্যাচ গড়াপেটার অভিযোগে সেই দল এখন ইতিহাসের পাতায়।

whatsapp logo