Bengali SerialHoop Plus

Mithai: ‘মিঠাই’-এর দেওয়া পাঞ্জাবি কি পরবে উচ্ছেবাবু!

সপ্তাহ শেষে যখন টিআরপি চার্ট হাতে আসে তখন স্পষ্টই বোঝা যায় মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা। বিয়ে করবো না না করে শেষ পর্যন্ত রাধাকৃষ্ণ মন্দিরে বিয়ের প্রস্তাব দেয় দাদুর নাতি অর্থাৎ উচ্ছে বাবু। ব্যাস, বাড়ির সকল সদস্যের উপস্থিতিতে বিয়ে হয়ে যায় মিঠাই ও সিদ্ধার্থের।

মিঠাই এখন তার গোটা পরিবার নিয়ে ফিরেছে মোদক বাড়িতে। এখন সে নামে মাত্র স্ত্রী নয়। সে এখন সিদ্ধার্থের মেনে নেওয়া স্ত্রী। দেখতে দেখতে মিঠাই রানীর সাজগোজ, শাড়ি পরার ধরন সবটাই পাল্টে গিয়েছে।

মিঠাই রানীর এখন কালরাত্রি পর্ব চলছে। উচ্ছে বাবুর ঘর এখন শুধুই মিঠাইয়ের। শুধু উচ্ছে বাবুর ঘর নয়, খাট, আলমারি সবটাই এখন তার নিজের। মিঠাই রীতিমত অবাক, কালরাত্রি উপলক্ষে সে এখন সিদ্ধার্থের ঘরে, এদিকে সিদ্ধার্থ জায়গা পেয়েছে দাদুর ঘরে। বেশ জমজমাট পর্ব নিয়ে এগোচ্ছে মিঠাই।

সম্প্রতি একটি প্রমো মুক্তি পেয়েছে জি বাংলার পাতায়, যেখানে মিঠাই একটা পাঞ্জাবি রাখে তার স্বামী সিদ্ধার্থ মোদকের জন্য। যদিও এই সিদ্ধার্থ বিদেশি পোশাকে বেশি স্বাচ্ছন্দ্য। তিনি বিয়েও করেন শার্ট প্যান্ট পরে। এখন মোদক পরিবারে পুজোর আমেজ আসতে চলেছে। এইবার কি মিঠাইয়ের রাখা পাঞ্জাবি গায়ে গলাবে সিদ্ধার্থ? জানতে গেলে দেখতে হবে ধারাবাহিক মিঠাই। শুধু মিঠাই নয়, ওই একই প্রোমোতে যমুনা ঢাকি ধারাবাহিকের কিছু দৃশ্য দেখানো হচ্ছে। সব মিলিয়ে ১৯ শে সেপ্টেম্বর থেকে ১৯ শে অক্টোবর পর্যন্ত চলবে বিশেষ পর্ব, যেখানে প্রতিদিনই থাকবে নতুন নতুন চমক।

Related Articles