whatsapp channel

রটনাই ঘটনা, ভালো টিআরপি তুলেও মাঝপথে শেষ হচ্ছে জি এর এই সিরিয়াল

এমনিতেই টেলিভিশনের বিভিন্ন চ্যানেল গুলিতে সিরিয়ালের (Television Serial) কোনো কমতি নেই। কার্যত দিনক্ষণ না দেখেই আচমকা বন্ধ করে দেওয়া হয় অনেক সিরিয়াল। তার জায়গা নেয় নতুনেরা। নেপথ্যে কারণ, মূলত টিআরপি।…

Avatar

Nirajana Nag

এমনিতেই টেলিভিশনের বিভিন্ন চ্যানেল গুলিতে সিরিয়ালের (Television Serial) কোনো কমতি নেই। কার্যত দিনক্ষণ না দেখেই আচমকা বন্ধ করে দেওয়া হয় অনেক সিরিয়াল। তার জায়গা নেয় নতুনেরা। নেপথ্যে কারণ, মূলত টিআরপি। আর নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে যে বেশ কিছু নতুন সিরিয়ালও উপহার পাবেন দর্শকরা, তা বোধকরি নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। এর যেমন আনন্দ আছে, তেমনি দুঃখও আছে দর্শক মহলে। কারণ একটি নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই শেষ হতে হবে একটি পুরনো ধারাবাহিককে। ইতিমধ্যেই জি বাংলার একটি সিরিয়ালের ভবিষ্যৎ নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনাও।

জি বাংলার বেশ জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। সেরা টিআরপি তালিকাতেও ভালো জায়গাতেই রয়েছে এই ধারাবাহিক। প্রথমে রাতের স্লটে শুরু হলেও পরবর্তীতে দর্শকদের দাবিতেই সন্ধ্যার সময়ে সরিয়ে আনা হয় এই সিরিয়ালকে। বাড়ে সম্প্রচারের দিন। ফলস্বরূপ টিআরপি তালিকাতেও উপরে উঠতে থাকে ইচ্ছে পুতুল। কিন্তু সাম্প্রতিক গুঞ্জন বলছে, আর কিছুদিনেরই অতিথি এই ধারাবাহিক। খুব শীঘ্রই নাকি শেষ হয়ে যেতে চলেছে এই সিরিয়াল।

রটনাই ঘটনা, ভালো টিআরপি তুলেও মাঝপথে শেষ হচ্ছে জি এর এই সিরিয়াল

আগেও একাধিক বার গুঞ্জন ছড়িয়েছে ইচ্ছে পুতুল এর অবসান নিয়ে। গত বছরের শেষেই শোনা গিয়েছিল, সমাপ্তি ঘটতে চলেছে এই ধারাবাহিকের গল্পে। কিন্তু নতুন নতুন টুইস্ট এনে দর্শকদের মজিয়ে রেখেছিলেন ইচ্ছে পুতুল এর নির্মাতারা। তবে এবারে মেঘ অর্থাৎ অভিনেত্রী তিতিক্ষা দাসের একটি পোস্ট ফের উসকে দিল জল্পনা। মেঘের লুকেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘এই চরিত্রটি আমার হৃদয়ে থেকে যাবে’। তিতিক্ষার এই পোস্ট দেখেই চঞ্চল অনুরাগীরা। তবে কি সত্যিই শেষ হয়ে যাচ্ছে ইচ্ছে পুতুল? কয়েকজন দাবি করেছেন, অন্তিম পর্বের শুটিংও নাকি হয়ে গিয়েছে। তবে কোনো বাড়তি মন্তব্য করেননি তিতিক্ষা।

দুই বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল ইচ্ছে পুতুল সিরিয়ালটি। ছোট বোন মেঘের প্রতি সীমাহীন হিংসায় তার ক্ষতি করতে সারাক্ষণ উদ্যত হয়ে থাকে ময়ূরী। পরিস্থিতি জটিল হয় যখন ময়ূরীকে প্রত্যাখ্যান করে মেঘকে মন দিয়ে বসে সৌরনীল। এদিকে ময়ূরীর ষড়যন্ত্রে নীলও সন্দেহ, অপমান শুরু করে মেঘকে। বিগত কয়েকদিনে দেখা গিয়েছে, চূড়ান্ত অপমানিত হয়ে মেঘ আত্মহত্যার চেষ্টা করেছে। তবে নীলের প্রার্থনার জোরে তাকে বাঁচানো সম্ভব হয়েছে। এদিকে ময়ূরী আর রূপ স্যান্যালের জারিজুরি ফাঁস করার পরিকল্পনা করেছে গিনি। শেষমেষ কী হয় সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Titiksha Das (@titikshadas_)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই