whatsapp channel

কেরিয়ারের শুরুতেই এই ভুলটি করে বসলেন কুমার শানুর পুত্র, ক্ষমা চাইলেন প্রকাশ্যে

মুম্বাইয়ে বসে মারাঠি ভাষাকে অপমান করা মুখের কথা নয়। তাও আবার বিগ বস ১৪ র ঘরে, যেখানে ক্যামেরা অতন্দ্র প্রহরীর মত চারিদিক ঘুরে যাচ্ছে। এরই মাঝে শানু-পুত্র জান প্রতিযোগী নিকি…

Avatar

HoopHaap Digital Media

মুম্বাইয়ে বসে মারাঠি ভাষাকে অপমান করা মুখের কথা নয়। তাও আবার বিগ বস ১৪ র ঘরে, যেখানে ক্যামেরা অতন্দ্র প্রহরীর মত চারিদিক ঘুরে যাচ্ছে। এরই মাঝে শানু-পুত্র জান প্রতিযোগী নিকি তাম্বোলিকে জানান যে তাঁর সঙ্গে যেন মারাঠি ভাষায় কথা না বলা হয়। মারাঠি শুনলে অস্বস্তি হয়। এমনটাই বলেছেন শানু-পুত্র জান। ব্যাস তাতেই চটেছেন শিব সেনা ও MNS।

এমনিতেই, বিগ বসের ঘরে ঢোকার মুহূর্ত থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন জান কুমার শানু (Jaan Kumar Sanu)। এবার মারাঠি ভাষার অপমানের জন্য শিবসেনা হুঙ্কার দেয় এই শো বন্ধ করার নয়তো এই প্রতিযোগীকে বের করে দেওয়ার।

শেষে ক্ষমা চায় বিগ বস ১৪ র কর্তৃপক্ষ এবং জান কুমার শানু নিজেও। তিনি বলেন যে তিনি ইচ্ছাকৃতভাবে মারাঠি ভাষার অপমান করেননি। কেউ দুঃখ পেয়ে থাকলে তিনি ক্ষমাপ্রার্থী।

এদিকে বিগ বস ১৪ র আরেক প্রতিযোগী রাহুল বৈদ্য এই সুযোগে কমেন্ট করে বসেন যে এখানেও নেপোটিজিম। কুমার শানুর ছেলে হওয়ার জন্য এই যাত্রায় বেঁচে গেলেন জান। এবং রাহুল এও বলেন যে জান নেপোটিজমের কারণেই এই শোয়ে জায়গা পেয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media