whatsapp channel

Katrina Kaif: ফারহার নির্দেশে বুকের আঁচল সরিয়ে দিলেন ক্যাটরিনা কাইফ, ভাইরাল ভিডিও

দিওয়ালির শুভ লগ্নে রিলিজ করেছে অক্ষয়কুমার (Akshay Kumar) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ‘সূর্যবংশী’। তার সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ক্যাটরিনার ‘টিপ টিপ বরষা পানি’ -র সঙ্গে নাচ। নব্বইয়ের দশকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দিওয়ালির শুভ লগ্নে রিলিজ করেছে অক্ষয়কুমার (Akshay Kumar) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ‘সূর্যবংশী’। তার সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ক্যাটরিনার ‘টিপ টিপ বরষা পানি’ -র সঙ্গে নাচ। নব্বইয়ের দশকে ‘মোহরা’-র এই আইকনিক গানে নজর কেড়েছিলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)। সেই সময় হলুদ রঙের শিফন শাড়ি পরে বৃষ্টিতে ভিজে অক্ষয়ের সঙ্গে অন্তরঙ্গ হয়ে রবীনার নাচ ছিল যথেষ্ট সাহসিকতার পরিচয়। কিন্তু ক্যাটরিনার নাচের আবেদন এখনও রবীনার ধারে-কাছে পৌঁছাতে পারেনি বলে অনেকেই মনে করছেন। ইতিমধ্যে ক্যাটরিনা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন এই গানটির সঙ্গে নাচের কোরিওগ্রাফির রিল।

Advertisements

সেই রিলে কোরিওগ্রাফার ফারহা খান (Farha Khan)-এর গলায় ক্যাটরিনাকে ডান্স স্টেপের নির্দেশ ‘ওয়ান, টু, থ্রি’ শোনা যাচ্ছে। রূপোলি শাড়ি ও বিকিনি ব্লাউজে মুহূর্তে ক্যাটরিনা খসিয়ে ফেলছেন তাঁর আঁচল। এই রিলের কমেন্ট বক্সে ফারহা ক্যাটরিনার নাচের তারিফ করেছেন। মণীশ মালহোত্র (Manish Malhotra) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ক্যাটরিনাকে ‘হট’ বোঝাতে দিয়েছেন আগুনের ইমোজি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Advertisements

‘সূর্যবংশী’-র ‘টিপ টিপ বরষা পানি’ শুট হয়েছে একটি অ্যামিউজমেন্ট পার্কের সেটে। তবে শুরুটা সেটে হলেও গানটি শেষ হয়েছে ফাঁকা গাড়ির ভিতর। উদিত নারায়ণ (Udit Narayan) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik)-এর গাওয়া ‘টিপ টিপ বরষা পানি’ রিক্রিয়েট করেছেন তনিশক বাগচী (Tanishk Bagchi)। গানের লিরিকসে হয়েছে কিছু হেরফের।

Advertisements

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’। ফিল্মটি পরিচালনা করেছেন রোহিত শেঠি (Rohit Shetty)। মুক্তির প্রথম দিনেই 26.29 কোটি টাকার ব্যবসা করেছে ‘সূর্যবংশী’।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media