whatsapp channel

Nusrat Jahan: বিকিনির ফাঁকে স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা, নোনা জল গায়ে মেখে কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

এক সময় টলিউড কাঁপানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বদলেছে সবকিছুই। জনপ্রিয়তা অনেকটাই কমেছে তাঁর। পরিবর্তে বেড়েছে ট্রোলিং। কথা হচ্ছে অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan)…

Avatar

Nirajana Nag

এক সময় টলিউড কাঁপানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বদলেছে সবকিছুই। জনপ্রিয়তা অনেকটাই কমেছে তাঁর। পরিবর্তে বেড়েছে ট্রোলিং। কথা হচ্ছে অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যাপারে। টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেই আসে তাঁর নাম। তবে বিগত কয়েক বছরে নিজের সিনেমার জন্য যতটা না, তার থেকে বেশি বিতর্কের জন্য উঠে এসেছে তাঁর নাম।

বছর দুই আগেই সন্তান জন্ম দিয়েছেন। মা হয়েছেন নুসরত। প্রথম সন্তান ঈশানের জন্ম দেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় ছেলেকে একেবারেই প্রকাশ্যে আনেন না অভিনেত্রী। অন্যান্য তারকাদের মতো সন্তানকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে পরিচয় না করিয়ে বরং আড়ালে রাখতেই স্বচ্ছন্দ নুসরত। জীবনসঙ্গী যশ দাশগুপ্তের মতও তেমনি। তাঁরা নিজেরা যদিও নেট মাধ্যমে খুবই সক্রিয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে তাঁদের ছবি, ভিডিও।

Nusrat Jahan: বিকিনির ফাঁকে স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা, নোনা জল গায়ে মেখে কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নুসরতের কিছু ছবি ব্যাপক ভাইরাল হয়েছে। কোথাও ঘুরতে গিয়ে ছবিগুলি তুলেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে নীল বিকিনি টপ আর ডেনিম শর্টস। বিকিনির ফাঁকে জ্বলজ্বল করছে নুসরতের বুকে আঁকা ‘ভিক্টরি’ ট্যাটু। সমুদ্রের জলে শরীর ভাসিয়ে, কখনো আবার স্পিড বোটের উপরে পোজ দিয়ে ছবি তুলেছেন নুসরত। তবে জায়গাটি কোথায় সেটা অবশ্য খোলসা করেননি তিনি। নুসরতের এহেন অবতার দেখে অনেকে প্রশংসা করেছেন। আবার কিছু ট্রোলও উঠেছে তাঁর কপালে।

তবে ট্রোলের সঙ্গে নুসরতের সম্পর্ক অনেক পুরনো। নেটিজেনদের একাংশের মতে, নুসরত যেন বড় বেশি শীর্ণ হয়ে গিয়েছেন। আগের লুকটাই বেশি ভালো ছিল তাঁর। অতিরিক্ত শরীরচর্চার দিকে নজর দিতে গিয়ে নিজেরই ক্ষতি করে ফেলছেন নুসরত, এমনটাই বক্তব্য অধিকাংশের। এর জন্য ট্রোলও কম হতে হয় না অভিনেত্রীকে। তবে নেতিবাচকতার সঙ্গে কীভাবে লড়তে হয় তা বেশ ভালো ভাবেই বুঝে গিয়েছেন নুসরত। যে যাই বলুক না কেন, ট্রোলারদের পাত্তা দেওয়ার মানুষ নন তিনি। নিজের জগতে নিজের ছন্দেই দিব্যি আছেন নুসরত। সোশ্যাল মিডিয়াতে এতটুকুও সক্রিয়তা কমান নি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই