Bengali SerialHoop Plus

বিয়ের পর নীল হলেন সেরা নায়ক! স্ত্রী তৃণা শুরু করলেন ‘পাওরি’ ড্যান্স

নীল ভট্টাচার্য ও তৃণা সাহা টলিউডের প্রিয় মুখ সাথে আবার হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে এরা হিট। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেননি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। কিন্তু এদের রিয়েল লাইফের প্রেমকাহিনী ঠিক সিনেমার মতোই। কলেজ জীবন থেকে এদের প্রেমপর্ব শুরু হয়। সিনেমার মতোই মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। পরিবারের সকলের সম্মতিতে বহু বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি সোশ্যাল ম্যারেজের মাধ্যমে।

দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে বসেছিল এই হেভি ওয়েট কাপেলেত জমকালো বিয়ের আসর। সেই আসরেই নিজের প্রেমিক তৃণার সাথে প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সনাতনী নিয়ম কানুন মেনে কপালে সিঁদুর তুলে দেন নীল। নীল তৃণা বিয়ের সব নিয়ম কানুন জমিয়ে সেলিব্রেট করেন। আর এদের বিয়ের নানান মুহূর্ত ‘ ধারাবাহিকের নিখিলও সকলের খুব প্রিয়। বিয়ের পর ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন টলিপাড়াকে সাক্ষী রেখে গ্র‍্যান্ড রিসেপশান সাড়লেন। এনগেজমেন্ট থেকে রিসেপশান সব অনুষ্ঠানেই ছিল ভালোবাসার ছোঁয়া।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

বিয়ের পর্ব শেষ হতে না হতেই দুজনেই ব্যস্ত নিজেদের ধারাবাহিক নিয়ে। নীল বিয়ের পর পরই রিলেও আবার শ্যামার সাথে বিয়ে করতে বসে গেছেন। অন্যদিকে তৃণাও বেজায় ব্যস্ত খড়কুটো ধারাবাহিকে পুটু পিসির বিয়ে নিয়ে। দুজনেই নিজেদের অভিনয় দিয়ে হিট। নীল ও তৃণা দু’জনেই টেলিভিশনের এখন জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। শ্যামা ও নিখিলের জুটি আর গুনগুন সৌজন্যের জুটিকে পর্দার ওপারে যেমন বাঙালী দর্শক ভালোবাসা দিয়েছেন তেমনি ত্রিনীলের জুটিকে ও ভালোবাসা দিয়েছেন।

নীল ওরফে নিখিল সকলের প্রিয় ছেলে, জামাই, বর, নায়ক। আর নীল ‘সোনার সংসার অ্যায়ার্ড’ মঞ্চে ‘সেরা অভিনেতা’র সম্মান পেয়েছেন নিখিল। নীলের বিয়ের পর প্রথম পুরষ্কার। আর এই বিশেষ দিনে স্বামীর পাশে ছিলেন তৃণা। তৃণা নীল একসাথে নাচবেনা তা কি হয়। তাই তো অনুষ্ঠান মঞ্চে নেচে উঠলেন। হ্যাঁ তাও আবার ট্রেন্ডি পাওরি গানে। তৃণা নিজেই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রিল ভিডিও। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে হাতে পুরস্কার পেয়ে যত আনন্দ নিখিলের তার চেয়েও দ্বিগুণ আনন্দে মেতেছেন তৃণা। ট্রফি হাতে ধরা নীলকে দেখিয়ে উল্লাসে চেঁচামেচি জুড়ে দিয়েছেন তৃণা, ‘ইয়ে হাম হ্যায়। ইয়ে হামারা বেস্ট অ্যাক্টর হ্যায়। ঔর ইঁহা পাওরি হো রহি হ্যায়…।’ নীল-তৃণার এই আনন্দে সামিল ছিলেন সহ অভিনেতারাও। ক্যপশানে লিখলেন, আমি জানতাম এটা শুধুই সময়ের অপেক্ষা….তুমি সেটা প্রমাণ করে দিলে।’ নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles