Hoop PlusTollywood

Srabanti Chatterjee: আমি নরকে থেকেও একজন স্বর্গের পরী: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বাংলা সিনেমার ‘বিউটি-কুইন’ শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) । অল্প বয়স থেকেই রয়েছেন স্টুডিওপাড়ায়। এক দশক আগেও একের পর এক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বর্তমানে ছবিতে অভিনয় তেমন একটা না করলেও শ্রাবন্তী একইভাবে জনপ্রিয় ভক্তমহলে। সোশ্যাল মিডিয়া এখন তার জনপ্রিয়তার মূল মাধ্যম। রূপের গুনে আজও প্রেমে ফেলেন নতুন প্রজন্মকে। আসলে অভিনেত্রীকে দেখে বোঝাই মুশকিল যে তিনি বিগত দশকের নায়িকা। কারণ কখনো ট্র্যাডিশনাল শাড়িতে, কখনো আবার ওয়েস্টার্ন বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন শ্রাবন্তী। আর তাতেই ঘায়েল হন অনুরাগীরা।

এবার সোশ্যাল মিডিয়ায় রক অন্য রূপে ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শীতের শুরুতেই ঝলমলে ওয়েস্টার্ন বেশভূষায় সজ্জিতা হয়েছেন এই ‘হার্টথ্রব’ নায়িকা। সম্প্রতি ইনস্টাগ্রামে শ্রাবন্তী পোস্ট করেছেন বেশ কিছু ছবি। আর এই ছবিতে অভিনেত্রী ধরা দিয়েছেন পার্টি লুকে। এই ছবিতে অভিনেত্রীর উর্ধাঙ্গে রয়েছে ডিপ নেক ব্রালেট, সঙ্গে সিলভার রংয়ের ঝলমলে পার্টি ব্লেজার। যেখানে উন্মুক্ত হয়েছে বক্ষবিভাজিকা। নিম্নাঙ্গে মানানসই শর্ট স্কার্ট। পায়ে হিল-শু, হাতে রুপোলি চেনের মানানসই ঘড়ি। অভিনেত্রীর কানে ডিজাইন্ড রুপোলি কানের। তবে সবথেকে বেশি নজর কেড়েছে শ্রাবন্তীর বোল্ড মেকআপ এবং হাইলাইটেড চুলের বাহার।

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী শ্রাবন্তী লিখেছেন, ‘ইনিই হলেন এমন একজন মহিলা, যিনি নরকের মধ্যে হেঁটেও স্বর্গপরী হয়ে বেঁচে থাকেন’। এই পোস্টে শ্রাবন্তীর এই ক্যাপশন যে বেশ অর্থবহ, তা নিয়ে কোনো সন্দেহ নেই। কারণ দীর্ঘদিন ধরেই শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন, বিয়ে, সংসার নিয়ে ‘পোস্টমর্টেম’ হয়ে আসছে নানা মহলে। সম্প্রতি অভিনেত্রীর চতুর্থ সম্পর্ক ভাঙার বিষয়ে একটি গুঞ্জন শোনা গিয়েছিল। আর সেই বিতর্কের ভিত্তিতেই এই ছবির ক্যাপশন লেখা হয়েছে, তাতে কোনো সন্দেহের অবকাশ নেই।

তবে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে যাই হোক না কেন, অনুরাগীরাও অভিনেত্রীর মতো সেদিকে কর্ণপাত করে না তেমন। তাই এই পোস্টের কমেন্ট বক্স ভরে উঠেছে নানা প্রশংসার মন্তব্যে। কেউ লিখেছেন, ‘আপনি এত সুন্দরী কেন’; কেউ আবার লিখেছেন, ‘আপনি আজও একইভাবে বিউটি কুইন’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা