Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ফ্লোরাল প্রিন্টের সিল্কের শাড়িতে সেজে উঠলেন শ্রাবন্তী, সাজ দেখে কুপোকাত ভক্তরা

সরু ব্লাউজ পরে সুন্দর গোল্ডেন কালার এর উপরে ফ্লোরাল প্রিন্টের সিল্কের শাড়ি পরে সেজে উঠলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও ভিডিওটি যখন শুরু হয়েছে তখন তাকে ব্ল্যাক এন্ড হোয়াইটে দেখা গেল, পরে তার কালারফুল ছবি দর্শকের সামনে চোখের সামনে ভেসে আসে। তার প্রত্যেকটা ছবি কিন্তু একেবারে সুপারহিট কখনো শাড়ি পরে বা কখনো গাউন পরে বা কখনো নানান রকম ভাবে স্বল্প পোশাকে দেখতে অভ্যস্ত তার অনুরাগীরা, প্রত্যেকটি ছবি দেখা মাত্রই কিন্তু কমেন্ট বক্স জুড়ে প্রশংসার বন্যা বয়ে যায়।

হলুদ রঙের যে সিল্কের শাড়িটি পরেছেন, সেটা ভীষণ সুন্দর একটি শাড়ি, তার সঙ্গে ফ্লোরাল মোটিভ আরো শাড়িটিকে সুন্দর করে তুলেছে। শাড়িটির একটি সরু পাড় আছে। তাও কিন্তু বেশ সুন্দর লাগছে, এই শাড়ির সঙ্গে খুব সুন্দর করে মানানসই একটি সুরক্ষিত স্লিভলেস ডিপ নীল রঙের একটি ব্লাউজ পরেছেন শ্রাবন্তী। ডিপ নীল রঙটি শ্রাবন্তীর উপর ভীষণ সুন্দর ব্লাউজ খুব সুন্দর মানিয়েছে।

শুধুমাত্র শাড়ি আর ব্লাউজ নয়, এর সঙ্গে খুব সুন্দর মানানসই হয়েছে তার গায়ের গয়না, গলায় দুটো চেনের খুব সুন্দর স্টোনের গয়না, শ্রাবন্তীকে আরও দ্বিগুণ সুন্দরী করে তুলেছে, এতে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। সাদা স্টোন তার গায়ের উপরে পরে যেন আরো বেশি উজ্জ্বল হয়ে উঠেছে। শ্রাবন্তীর সব সময় সাজ পোশাকে সঙ্গে অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে ওঠে তার অলংকার এখানেও তার থেকে কিছু কম হয়নি।

অলংকারের ছোঁয়ায় তার সাজগোজ যেন আরো সুন্দর হয়ে উঠেছে আপনার কি মত অবশ্যই আমাদের কমেন্ট করে জানান৷ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের হেয়ার স্টাইল ও এখানে কিন্তু বেশ সুন্দর নজর কেড়েছে তার অসাধারণ চুল, চুল দেখে প্রত্যেকেই কাবু হয়েছেন। আপনি কি বলেন অবশ্যই আমাদেরকে জানান, যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-

Related Articles