Bengali SerialHoop Plus

Gouri Elo: বুলেটপ্রুফ তাবিজ! ‘গৌরী এলো’ ধারাবাহিকে আবারো নতুন চমক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এল’ ক্রমশ অদ্ভুত হয়ে যাচ্ছে। গৌরী বিধবা তা বোঝাতে একবিংশ শতকেও তাকে সারাক্ষণ সাদা রঙের থান শাড়ি ও সাদা ব্লাউজ পরে থাকতে হচ্ছে। তবে বাস্তবে রাস্তায় এই ধরনের চিত্র দেখা যায় না। এরপর গৌরী মেকআপ আর্টিস্টের হাতযশে যোগিনী সাজতে গিয়ে হয়ে উঠেছিল মঞ্জুলিকা। এবার আবিষ্কৃত হল গৌরীর বুলেটপ্রুফ তাবিজ যা দেখে লজ্জা পাবেন ‘পাঠান’ শাহরুখ খান (Shahrukh Khan)-ও।

‘গৌরী এল’-র নতুন প্রোমো ভাইরাল হয়েছে চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে। তাতে দেখা যাচ্ছে, মন্দির থেকে পুজো দিয়ে ফিরছে গৌরী। তার উপর নজর রাখছিল শৈল মায়ের ভাড়া করা শার্প শ‍্যুটার। মন্দির থেকে ফেরার পথে হঠাৎই গৌরীর সামনে লাফিয়ে পড়ে সে। পৃথিবীতে প্রথমবার দর্শকরা দেখলেন, শার্প শ‍্যুটার সামনে থেকে গুলি করার জন্য লাফ দিচ্ছে। কাঁপা কাঁপা হাতে অভিজ্ঞ শার্প শ‍্যুটার গুলি চালাতেই তা গৌরীর গলায় বাঁধা পীরবাবার তাবিজে ধাক্কা খেয়ে বন্দুকবাজের বুকে এসে বেঁধে। মাটিতে লুটিয়ে পড়ে সে।

এই প্রোমো ভাইরাল হওয়ার পরেই নেটদুনিয়ায় উঠেছে হাসির রোল। অনেকেই লিখেছেন, রেস্ট ইন পিস লজিক। কেউ লিখেছেন নিউটনের তৃতীয় সূত্র অর্থাৎ প্রত্যেক ক্রিয়ার বিপরীত প্রতিক্রিয়া রয়েছে। অনেকে প্রশ্ন তুলেছেন, এই ধরনের ধারাবাহিক কি করে টিআরপি পায়!

ওদিকে মৃত্যুঞ্জয় বেশে ফিরে এসেছে ঈশান। ঈশান-গৌরীর মিলনের অপেক্ষায় হাপিত্যেশ করে আপাতত বসে রয়েছেন অনুরাগীরা।

whatsapp logo