whatsapp channel

Debchandrima Singha Roy: বাংলা সিরিয়াল ছেড়ে মুম্বইয়ে এন্ট্রি নিচ্ছেন দেবচন্দ্রিমা!

বাংলা টেলিভিশন পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। ধারাবাহিকে তার বলিষ্ঠ অভিনয় ও অমলিন সৌন্দর্য দিয়ে তিনি মন জয় করেছেন দর্শকদের। একাধিক ধারাবাহিকে দেখা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশন পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। ধারাবাহিকে তার বলিষ্ঠ অভিনয় ও অমলিন সৌন্দর্য দিয়ে তিনি মন জয় করেছেন দর্শকদের। একাধিক ধারাবাহিকে দেখা গেছে অভিনেত্রীকে। আর সেখান থেকেই নিজেকে তিনি এনেছেন স্পটলাইটে। কারণ চরিত্রায়ণ এবং তার প্রস্ফুটন- এই দুই কাজেই সিদ্ধহস্তা এই অভিনেত্রী। শেষবার অভিনেত্রীকে দেখা গেছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন তিনি। তাই কাজের ফাঁকে আপাতত ছুটির মুডেই অভিনেত্রী।

Advertisements

তবে এই ছুটির মাঝেই এল সুখবর। শোনা যাচ্ছে, যে এবার বাংলা ছেড়ে স্বপ্নের দুনিয়া মুম্বইয়ে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী। আর সেখান থেকেই এবার কাজের ডাক এল তার জন্য। মুম্বইয়েট ডাক তো আর উপেক্ষণীয় নয়। তাই শেষমেষ জীবনের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটি নিয়েই ফেললেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। বাংলা ছেড়ে এবাট তিনি যোগ দিচ্ছেন হিন্দি ধারাবাহিকে। ফলে এবার শুধু বাঙালি দর্শক নয়, তার রূপের জাদু এবং অভিনয়ের দক্ষতার পরিচয় এবার পাবে গোটা দেশ। কিন্তু কোন ধারাবাহিকে অভিনয় করবেন তিনি? দেখুন সবিস্তারে।

Advertisements

বিশেষ সূত্রে জানা গেছে, কালার্স চ্যানেলের এসমনো একটি ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। এটি একটি হিন্দি ধারাবাহিক। আর অভিনেত্রীর বিপরীতে এই ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতা রাজবীর সিংকে, যিনি এতদিন স্টার প্লাসের ‘উড়তি কা নাম রাজ্জ্ব’ ধারাবাহিকে অভিনয় করতেন। তবে এই ধারাবাহিকের গল্প বা দুজনের চরিত্র সম্পর্কে বিশেষ কিছুই জানা যায়নি। শুধু জানা গেছে যে এটি দেবচন্দ্রিমার হিন্দি ধারাবাহিকে ডেবিউ এবং তিনি প্রথমবার পর্দায় জুটি বাঁধবেন অভিনেতা রাজবীর সিংয়ের সঙ্গে।

Advertisements

প্রসঙ্গত, এখনো অব্দি একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তাকে যেমন দেখা গেছে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে, তেমনই আবার ‘কাজললতা’ ধারাবাহিকেও অভিনয় করেছেন অভিনেত্রী। তার অভিনীত শেষ ধারাবাহিক হল ‘সাহেবের চিঠি’। এই ধারাবাহিক আপাতত শেষ। তাই এবার টলিউড ছেড়ে বলিউডের দিকে পা বাড়ালেন অভিনেত্রী।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা