BollywoodHoop Plus

Sushant Singh Rajput: মরে গিয়েও শান্তি নেই, সুশান্তের ফ্ল্যাট ভাড়া নিচ্ছেন না কেউ

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর আকস্মিক মৃত্যুর পর কেটে গিয়েছে দুটি বছর। এখনও সমাধান হয়নি তাঁর মৃত্যু রহস্যের। বান্দ্রার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত মৃতদেহ। এরপর সুশান্তের পরিবারের তরফে তাঁর সমস্ত জিনিসপত্র নিয়ে যাওয়া হয়েছে পটনার বাড়িতে। অপরদিকে কিছুদিনের জন্য এই অ্যাপার্টমেন্টটি পুলিশ সীল করে দিলেও পরে তা ফেরত পেয়েছেন অ্যাপার্টমেন্টের মালিক। তিনি একজন এনআরআই। তাঁর তরফে রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্ট (Rafique Merchant) এই অ্যাপার্টমেন্টের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন, প্রতি মাসে পাঁচ লাখ টাকায় ভাড়ায় এটি উপলব্ধ।

রফিক জানিয়েছেন, অ্যাপার্টমেন্টের মালিক চান না এটি আর কোনো বলিউড তারকাকে ভাড়া দেওয়া হোক। তিনি কর্পোরেট জগতের মানুষদের ভাড়া দিতে চান। অ্যাপার্টমেন্টটি অত্যন্ত সুন্দর ও সি ফেসিং। কিন্তু বর্তমানে কেউই ভাড়াটে হিসাবে এই অ্যাপার্টমেন্টে আসতে চাইছেন না। রফিক জানালেন, প্রায় সকলেই এই অ্যাপার্টমেন্ট ভাড়া নিতে ভয় পাচ্ছেন। কারণ এখানেই ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্তকে। আগে এটা শোনার পর অনেকে অ্যাপার্টমেন্টটি দেখতে আসতেও চাইতেন না। তবে বর্তমানে মানুষ অ্যাপার্টমেন্টটি অন্তত দেখতে আসছেন। কিন্তু ভাড়ার অঙ্কের জন্য তাঁরা এই অ্যাপার্টমেন্ট নিতে চাইছেন না।

অপরদিকে অ্যাপার্টমেন্টের মালিকও ভাড়ার মোটা অঙ্কের বিষয়ে অনড়। তিনি বাজারদর,অনুযায়ী ভাড়ার অঙ্ক ধার্য করেছেন। ফলে যাঁরা অ্যাপার্টমেন্টটি দেখতে আসছেন, তাঁরা চাইছেন ওই ভাড়ায় একটি ফ্রেশ ফ্ল্যাট নিতে। কারণ তাঁরা বিতর্ক চান না।

সুশান্ত সাড়ে চার লাখ টাকা ভাড়ায় 2019 সাল থেকে এই অ্যাপার্টমেন্টে ছিলেন। তাঁর মৃত্যুর ঘটনা নাড়িয়ে দিয়েছিল বলিউডকে।

whatsapp logo