Advertisements

বিচ্ছেদই চূড়ান্ত অর্ণব-ইপ্সিতার! সামাজিক বিয়েতে গড়ানোর আগেই ডিভোর্সের পথে‌ জনপ্রিয় জুটি

Nirajana Nag

Nirajana Nag

Follow

টেলিপাড়ায় আবারো ভাঙনের খবর। আলাদা হচ্ছেন অর্ণব বন্দ‍্যোপাধ‍্যায় (Arnab Banerjee) এবং ইপ্সিতা মুখোপাধ‍্যায় (Ipsita Mukherjee)। আইনি বিয়ে সারা থাকলেও সামাজিক বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই সম্পর্ক ভাঙছে তাঁদের। আগেও একবার বিচ্ছেদের দোরগোড়ায় এসে দাঁড়িয়েছিলেন দুজনে। সেখান থেকে যৌথ চেষ্টায় সম্পর্ক ঠিক করেন তাঁরা। কিন্তু শেষমেষ ভাঙতেই বসেছে অর্ণব ইপ্সিতার স্বল্প দিনের বৈবাহিক সম্পর্ক।

কবে হচ্ছে বিচ্ছেদ

সংবাদ মাধ‍্যমের কাছে বিচ্ছেদের গুঞ্জনে শিলমোহর দিয়ে অর্ণব জানান, সত‍্যিই আলাদা হয়ে যাচ্ছেন তাঁরা। আগেও একবার ছাড়াছাড়ি হয়েছিল। তবে সেবার চেষ্টা করেছিলেন সব ঠিক করতে। কিন্তু এবার আর হল না। অভিনেতা জানান, ডিভোর্স ফাইল করা হয়ে গিয়েছে। আর কয়েক দিন পরেই তাঁদের মামলার শেষ শুনানি।

কাজের সূত্রে পরিচয় দুজনের

সিরিয়ালের সূত্র থেকেই আলাপ অর্ণব ইপ্সিতার। ‘আলো ছায়া’ সিরিয়ালে একসঙ্গে কাজ করতে গিয়েই দুজনের মধ্যে প্রেমের সূত্রপাত। কিন্তু তাঁদের অনস্ক্রিন সম্পর্ক বাস্তবে কোনো বাধা হয়ে দাঁড়ায়নি। সিরিয়ালে দেওর বৌদির ভূমিকায় দেখা গিয়েছিল তাঁদের। সিরিয়াল শেষের পর পরই তাঁদের সম্পর্কটা প্রকাশ্যে চলে এসেছিল। বিয়েতেও দেরি করেননি দুজনে। ২০২২ এ আংটি বদল করে হয় রেজিস্ট্রি। কিন্তু গত বছর থেকেই দুজনের সম্পর্কে শুরু হয় বিবাদ।

চেষ্টা করেও এক হওয়া গেল না

আরো পাঁচটা সম্পর্কের মতো একসঙ্গে শুটিং করতে গিয়েই আলাপ, বন্ধুত্ব এবং তারপর প্রেম অর্ণব ইপ্সিতার। আইনি বিয়েটাও সেরে রেখেছেন দুজনে। কিন্তু সামাজিক বিয়ে পর্যন্ত পৌঁছানোর আগেই তাঁদের সম্পর্কে দেখা দেয় নানান জটিলতা। এমনকি দুজনের বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে পড়েছিল টেলিপাড়ায়। গুঞ্জন ছড়িয়েছিল, অর্ণব নাকি পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। সে সময়ে ইপ্সিতা অভিনীত ছবি প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণার প্রিমিয়ারেও দেখা মেলেনি অর্ণবের। যদিও পরবর্তীতে তাঁরা সম্পর্ক ঠিকঠাক করে নেন। একসঙ্গে পাহাড় ঘুরতে গিয়েছিলেন অর্ণব ইপ্সিতা। একত্রে কিনেছিলেন পোষ‍্যও। কিন্তু সম্পর্কটা আর জোড়া লাগল না।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow