Advertisements

Geeta LLB: ‘এই সিঁদুরটা যদি সিঁথিতে দিই’, অবশেষে গীতাকে মনের কথা বলেই দিল স্বস্তিক

Nirajana Nag

Nirajana Nag

Follow

এই মুহূর্তে স্টার জলসার সবথেকে জনপ্রিয় সিরিয়াল হল ‘গীতা LLB’ (Geeta LLB)। ‘অনুরাগের ছোঁয়া’, ‘কথা’, ‘সন্ধ্যাতারা’র’র মতো নতুন পুরনো ধারাবাহিক গুলিকে পেছনে ফেলে এই চ্যানেলের নতুন সিরিয়ালটি ছক্কা হাঁকিয়ে চলেছে পরপর। ভিন্ন ধরণের গল্পে মন মজেছে দর্শকদের। চুপ করে পড়ে পড়ে মার খাওয়া নয়, বরং অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এমন নায়িকার গল্পই বেশি পছন্দ করছেন দর্শকরা। ফলতঃ গীতা LLB-র টিআরপিও চড়ছে পাল্লা দিয়ে।

নায়কের বাবার সঙ্গেই পাঙ্গা নিয়ে কেস লড়ছে নায়িকা, এমনই গল্প উঠে এসেছে গীতা LLB সিরিয়ালে। নায়ক স্বস্তিকের বাবা পোড়খাওয়া অগ্নিজিৎ মুখার্জীর চোখে চোখ রেখে কেস লড়ছে নায়ক গীতা। এদিকে তার প্রেমে হাবুডুবু খাওয়ার জোগাড় স্বস্তিকের। গীতাকে সব বিপদ আপদ থেকে রক্ষা করার প্রতিজ্ঞা করেছে সে। সম্প্রতি গুণ্ডাদের হাত থেকে গীতাকে রক্ষা করেছে স্বস্তিক। তারপরেই সাহস করে গীতাকে মনের কথাটা জানিয়েই দিয়েছে সে।

সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, গীতাকে স্বস্তিক বলছে, দীর্ঘদিন বাঁচতে হবে তাকে। দীর্ঘদিন ভালোবাসতে হবে তাকে। দীর্ঘদিন সংসার করতে হবে। এরপরেই ঠাকুরের পায়ে ছোঁয়ানো সিঁদুরের টিপ সে পরিয়ে দেয় গীতার কপালে। তারপরেই স্বস্তিক বলে, ‘এই সিঁদুরটা যদি দু ইঞ্চি উপরে আপনার সিঁথিতে দিই তাহলে কেমন হয়? আপনি স্ত্রী আমি স্বামী?’ কিন্তু স্বস্তিকের ফিল্মি কথাকে হেসেই উড়িয়ে দেয় গীতা। সে জানিয়ে দেয়, পদ্মর শ্লীলতাহানির কেসটা নিয়ে সে এখন খুব ব্যস্ত। কিন্তু স্বস্তিক বলে, গীতাকে রক্ষা করতে তো সবসময় তার সঙ্গে সঙ্গেই থাকতে হচ্ছে তাকে। এর থেকে একসঙ্গে থাকাটাই তো ভালো।

প্রসঙ্গত, বাংলায় এমন কোর্টরুম সম্ভবত গীতা LLB এর হাত ধরেই প্রথম এলো। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে গীতা বাবার স্বপ্ন পূরণ করে একজন আইনজীবী হিসেবে প্রতিষ্ঠিত হতে চায়। আবার আদালতের বাইরেও দুর্বৃত্তদের দমন করে সে। প্রচণ্ড আত্মবিশ্বাসী, শিরদাঁড়া সোজা রাখা এই চরিত্রটি দর্শকদের মনে স্বাভাবিক ভাবেই সহজে জায়গা করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow