Hoop PlusTollywood

Rituparna Sengupta: শাড়ি না গাউন, ঋতুপর্ণার পরনে কি!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র জীবন বর্তমানে রোলার কোস্টার রাইড। কখনও সিঙ্গাপুর তো কখনও কলকাতা। কলকাতা তাঁর কর্মভূমি হলেও সিঙ্গাপুরে তাঁর সংসার। সেখানে রয়েছেন ঋতুপর্ণার স্বামী, মেয়ে ও ছেলে। ছেলে ও মেয়ে সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনা করে। স্বামী কর্মসূত্রে বহুদিন ধরেই রয়েছেন সেখানে। কিন্তু তার মধ্যেও সময় বার করে শুটিংয়ের পাশাপাশি ঋতুপর্ণা শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি ঋতুপর্ণার আরও একটি ছবি ভাইরাল হয়েছে।

ছবিতে তাঁর পরনে রয়েছে পিচ রঙের স্লিভলেস গাউন যা দেখলে হঠাৎই আটপৌরে ধরনের পরিহিত শাড়ি বলে ভুল হতে পারে। গাউনের অধিকাংশ প্লিটেড। রয়েছে জরির কারুকার্য। শাড়ির মতো করেই তৈরি গাউনের সামনের অংশ। স্লিভের একদিক দিয়ে চলে গিয়েছে জরির কারুকার্য। ছবিতে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ঋতুপর্ণা। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি লিপস্টিকে। চুলে ব্যাক কোম্ব করে স্টাইল করা হয়েছে এবং নিচের অংশ ছেড়ে রাখা হয়েছে। পোশাকটি যথেষ্ট গর্জাস। ফলে গয়নার আধিক্য নেই। এই পোশাকের সাথে ঋতুপর্ণা পরেছেন একটি স্টোন স্টাডেড আংটি ও কানে রঙিন স্টোন বসানো ছোট ইয়ারিং। ছবির ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে, এখনও ফেস্টিভ মুড থেকে বেরোতে পারেননি অভিনেত্রী।

বরাবরের মতোই অনুরাগীদের পছন্দ হয়েছে ঋতুপর্ণার ছবি। সম্প্রতি কলকাতার বুকে শুরু হয়েছে আর.ডি.নাথ (R.D.Nath) পরিচালিত ফিল্ম ‘লাভ ইজ অল’-এর শুটিং। এই ফিল্মে ঋতুপর্ণা অভিনয় করছেন এক ডান্স কোরিওগ্রাফারের ভূমিকায়। এছাড়াও রিলিজের মুখে তাঁর আরও একটি ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (Parambrata Chatterjee)।

আগামী দিনে বাংলা ফিল্ম ‘আকরিক’-এ সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণাকে। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। অপরদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সল্ট’। এই ফিল্মে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন চন্দন রায় স্যান্যাল (Chandan Ray Shanyal)। এছাড়াও ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ফিল্মে ক্যামিও করতে দেখা যাবে ঋতুপর্ণাকে।

whatsapp logo