BollywoodHoop Plus

Urfi Javed: নগ্ন হওয়ার প্রস্তাবে যা করলেন উর্ফি

গুগলের তালিকায় মোস্ট সার্চড এশিয়ান উওম্যানের তকমা পাওয়ার পরেও উর্ফি জাভেদ (Urfi Javed)-কে নিয়ে সমালোচনা থামাচ্ছেন না নেটিজেনদের একাংশ। এমনকি কিছুদিন আগে ‘ঝলক দিখলা যা’-র লঞ্চ পার্টিতে উর্ফি নিজের কানে শুনেছিলেন পাপারাৎজিদের মন্তব্য। পাপারাৎজিদের মধ্যে কয়েকজন বলেছিলেন, ঠিকঠাক পোশাক পরে এসেছেন উর্ফি। উর্ফি এই ঘটনার প্রতিবাদ করেছিলেন। কিন্তু ঘটনা মাত্রা ছাড়িয়ে গেল যখন এক ট্রোলার উর্ফিকে নগ্ন হওয়ার প্রস্তাব দিলেন।

সম্প্রতি উর্ফির বেশ কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেই ছবিতে কমেন্ট করে ওই ট্রোলার উর্ফিকে নগ্ন হতে বলেন। উর্ফি ট্রোলারকে একহাত নিয়ে জবাব দিয়েছেন, তিনি কারোর বাবার পোশাক পরেন না। নিজের অন্তর্বাস পরেন। ফলে তিনি কখন, কোথায় কি পরবেন বা কিভাবে পরবেন তা তিনি জানাতে বাধ্য নন। গত মাসে ট্রোলারদের একাংশ উর্ফিকে পাথর ছুঁড়ে মারার কথা বলেছিলেন। উর্ফিও ঝকঝকে নুড়ি-পাথরের পোশাক বানিয়ে পরে ট্রোলের উপযুক্ত জবাব দিয়েছিলেন।

রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে উর্ফি বরাবর তাঁর পোশাকের অধিকার নিয়ে সরব হয়েছেন। উর্ফি জানিয়েছেন, তাঁদের পরিবারের মেয়েরা পা থেকে মাথা পর্যন্ত ঢেকে তবেই রাস্তায় বেরোতে পারতেন। কিন্তু উর্ফি এই রক্ষণশীল পরিবেশ থেকে বেরিয়ে নিজের পায়ে দাঁড়াতে চেয়েছিলেন। ফলে তিনি বাড়ি ছেড়ে প্রথমে দিল্লি ও পরে মুম্বইয়ে আসেন।

কয়েকটি সিরিয়ালে অভিনয় করলেও বিগ বস ওটিটির মাধ্যমে সকলের নজরে আসেন উর্ফি। ভবিষ্যতে উর্ফি বলিউডে বড় পর্দায় অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo