whatsapp channel

Jagadhatri: ৫০০ পর্বে এসেও বাংলা সেরা, খাওয়াদাওয়া, উৎসবের আমেজ ‘জগদ্ধাত্রী’র সেটে

টিআরপির (TRP) খেলা যেখানে প্রত্যেক সপ্তাহে ঘুরে যাচ্ছে, সেখানে একটানা প্রথম বা দ্বিতীয় স্থান ধরে রাখা সহজ নয়। গল্পের সামান্য অদল বদলেই মুখ ফেরান দর্শকরা। শীর্ষে থাকা ধারাবাহিক এক ধাক্কায়…

Nirajana Nag

Nirajana Nag

টিআরপির (TRP) খেলা যেখানে প্রত্যেক সপ্তাহে ঘুরে যাচ্ছে, সেখানে একটানা প্রথম বা দ্বিতীয় স্থান ধরে রাখা সহজ নয়। গল্পের সামান্য অদল বদলেই মুখ ফেরান দর্শকরা। শীর্ষে থাকা ধারাবাহিক এক ধাক্কায় নেমে আসে নীচে। সেখানে টিআরপিকে হাতের মুঠোয় রেখে দুর্দান্ত খেল দেখিয়ে যাচ্ছে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। জি বাংলার এই ধারাবাহিক শুধু তালিকার প্রথম স্থানেই থাকছে না, নম্বরও বাড়াচ্ছে প্রতি সপ্তাহে। এবারেও টিআরপি বেশ খানিকটা বাড়িয়ে বাংলা সেরার সিংহাসন দখলে রেখেছে জগদ্ধাত্রী। উপরন্তু সদ্য ৫০০ পর্বও পূরণ করল এই সিরিয়াল। সব মিলিয়ে দ্বিগুণ উদযাপনের মুডে জগদ্ধাত্রী পরিবার।

এ সপ্তাহে ৯.৫ পেয়ে তালিকার শীর্ষে রয়েছে জগদ্ধাত্রী। আর এদিনই ৫০০ পর্বও পূর্ণ করল সিরিয়ালটি। বছর এর শুরুতেই এমন খবরে উৎসবের মেজাজ ধারাবাহিকের সেটে। শুটিং তো হয়েছেই। তবে সঙ্গে ছিল কেক কাটা এবং খাওয়া দাওয়ার পর্ব। সিরিয়ালের গোটা টিম মিলে হুল্লোড় করে কাটা হয়েছে ৫০০ পর্ব উদযাপনের কেক। উপস্থিত ছিলেন প্রযোজক স্নেহাশিষ চক্রবর্তীও, যিনি কিনা কৌশিকী ওরফে অভিনেত্রী রূপসা চক্রবর্তীর স্বামী।

Jagadhatri: ৫০০ পর্বে এসেও বাংলা সেরা, খাওয়াদাওয়া, উৎসবের আমেজ 'জগদ্ধাত্রী'র সেটে

ঘরোয়া, গৃহকর্মে নিপুণা মেয়ে জগদ্ধাত্রী। আবার সে-ই স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল।মেয়েদের এই দুই রূপকেই সুন্দর ভাবে ফুটিয়ে তোলায় অন্য ধারাবাহিকগুলির থেকে ভিন্ন হয়ে উঠেছে জগদ্ধাত্রী। প্রথম থেকেই তাই দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে সিরিয়ালটিকে। এদিন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক সংবাদ মাধ্যমকে বলেন, শুটিং বন্ধ নেই। সেলিব্রেশনের সঙ্গে সঙ্গে মারপিটও হয়েছে। দর্শকদের ভালোবাসাতেই ৫০০ পর্ব পূরণ হয়েছে। সেই সঙ্গে প্রযোজক স্নেহাশিষ চক্রবর্তীকেও অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

স্বয়ম্ভূ ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায়ও অনস্ক্রিন স্ত্রীর মতোই সব কৃতিত্ব দিলেন দর্শক এবং প্রযোজককে। তিনি বলেন, স্নেহাশিষ স্যারের হাত ধরেই অভিনয় শুরু করেছেন তিনি। তাঁর প্রথম সিরিয়াল ‘ত্রিশূল’ তথাকথিত প্রথম সারির চ্যানেলের না হওয়ায় আসতে পারেনি সেরা টিআরপি তালিকাতেও। কিন্তু জগদ্ধাত্রী তাঁকে কাঙ্খিত সাফল্য এনে দিয়েছে। অঙ্কিতার সঙ্গে তাঁর সম্পর্কের চর্চা নিয়ে সৌম্যদীপ বলেন, তাঁদের অনস্ক্রিন জুটিটা এত ভালো বলেই সকলে বাস্তবেও দেখতে চান। এটা বেশ উপভোগই করেন সৌম্যদীপ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই