whatsapp channel

ছবিতে থাকা ছোট্ট শিশুটি আজ টলিউডের জনপ্রিয় অভিনেতা, মহানায়কের সঙ্গেও রয়েছে যোগ, চিনতে পারছেন!

‘দ্য গ্রেট নাইন্টিজ’, কোনোদিনই হয়তো কোনো শতক এই ভাবে দারুণ সময় বহন করতে পারবে না। সেই সময় ছিল না স্মার্টফোন। কিন্তু ছিল ভালোবাসা। ইগো ছিল, কিন্তু ছিল কাছে টেনে নেওয়ার…

Avatar

Nilanjana Pande

‘দ্য গ্রেট নাইন্টিজ’, কোনোদিনই হয়তো কোনো শতক এই ভাবে দারুণ সময় বহন করতে পারবে না। সেই সময় ছিল না স্মার্টফোন। কিন্তু ছিল ভালোবাসা। ইগো ছিল, কিন্তু ছিল কাছে টেনে নেওয়ার কেউ। সেই সময় এমন অনেক দিদি ছিল যারা তাদের ছোট ভাইটাকেই সাজিয়ে দিত বোনের সাজে। কেউ কিছু মনে করতেন না তাদের এই কাছে। বরং ছোট্ট শিশুপুত্রদের কখনও সখনও মায়েরা মেয়েদের ফ্রক পরিয়ে সাজিয়ে দিতেন। কয়েক মাসের পুত্রসন্তান তা পরে বিছানায় শুয়ে হাত-পা ছুঁড়ে খেলত। যেসব ভাইদের দিদি থাকত, তাদের কপালে অবধারিত ভাবে জুটত তার দিদির আর কাজে না লাগা পাঁচ-ছয় মাস বয়সের ফ্রক। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)-র অবস্থা কিছুটা তাই। সম্প্রতি তিনি শৈশবের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিটি দেখে অনেকের মনে হতে পারে, এটি একটি মেয়ের ছবি। ছবিতে একরত্তি গৌরবের পরনে রয়েছে কমলা রঙের ফ্রক। মাথায় বাঁধা রয়েছে রুমাল। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন গৌরব। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তাঁর দিদি নবমিতা (Nabamita Chatterjee) সবসময়ই একটি ছোট বোন চেয়েছিলেন। এই ছবির কমেন্ট সেকশনে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) পোস্ট করেছেন হাসির ইমোজি। মজা পেয়েছেন সায়ন্তনী মল্লিক (Sayantani Mallick)-ও। বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন গৌরব।

মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-এর পৌত্র হিসাবে কোনোদিনই ইন্ডাস্ট্রিতে অতিরিক্ত সুযোগ-সুবিধা পাননি গৌরব। 2006 সালে বাংলা ফিল্ম ‘ভালোবাসার অনেক নাম’-এর মাধ্যমে অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু করলেও ফিল্মটি বক্স অফিসে ফ্লপ হয়েছিল। এরপর দীর্ঘদিন গৌরবকে অপেক্ষা করতে হয়েছে ইন্ডাস্ট্রিতে ভালো অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য। পরবর্তীকালে স্টার জলসার ধারাবাহিক ‘দুর্গা’-য় নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছিলেন গৌরব। ধীরে ধীরে ঘুরতে শুরু করে ভাগ্যের চাকা।

জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে মথুরামোহনের চরিত্র গৌরবকে জনপ্রিয় করে তুলেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

whatsapp logo