Hoop PlusTollywood

Ushasi Ray: শরীরে চেপে বসছে আঁটোসাঁটো পোশাক, কালো শর্ট ড্রেসে মুগ্ধতা ছড়ালেন ঊষসী

বাংলা বিনোদন দুনিয়ার সুন্দরী নায়িকাদের মধ্যে ঊষসী রায়ের (Ushasi Ray) কথা না বললেই নয়। ছোটপর্দার পর ডিজিটাল মাধ্যমেও তাঁর অবাধ যাতায়াত। টেলিভিশনে বিভিন্ন চ্যানেলে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বহু দর্শকই এখনো তাঁর ‘বকুল’ চরিত্রটি মনে রেখে দিয়েছেন। সিরিয়ালে প্রভূত সাফল্যের পর ভিন্ন ধরণের প্রোজেক্টের খোঁজে ডিজিটাল মাধ্যমে পা রাখেন তিনি। ওয়েব সিরিজেও নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন ঊষসী।

শুধু অভিনয়েই নয়, সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত জনপ্রিয় ঊষসী। সমসাময়িক অধিকাংশ অভিনেত্রীদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামকে যথেষ্ট গুরুত্ব দেন ঊষসী। ইনস্টাগ্রাম প্রোফাইলে ১.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। নিয়ম করে সেখানে ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নানান ফটোশুটের ছবি শেয়ার করতে থাকেন তিনি। ওয়েস্টার্ন ড্রেস হোক বা ট্র্যাডিশনাল শাড়ি সবেতেই নজরকাড়া দেখায় ঊষসীকে।

সম্প্রতি ঊষসীর কিছু ছবি বেশ নজর কেড়েছে নেটিজেনদের। কালো স্যাটিনের শর্ট ড্রেসে লেন্স বন্দি হয়েছেন তিনি। চোখে গাঢ় কাজল, হালকা মেকআপ আর খোলা চুল ব্যস! কোনো রকম অলঙ্কার ছাড়াই ছিমছাম লুকে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন ঊষসী। তবে এই ফটোশুটের ছবিগুলি অভিনেত্রী নিজে শেয়ার করেননি। সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষ শেয়ার করেছেন ছবিগুলি। মুহূর্তের মধ্যেই অবশ্য ভাইরাল হয়ে গিয়েছে এই ছবিগুলি।

প্রসঙ্গত, এক সময় নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে নাম জড়িয়েছিল ঊষসীর। অভিনেত্রী নিজেও অবশ্য নিখিলের সঙ্গে তাঁর নাম জড়ানোর ব্যাপারে ওয়াকিবহাল ছিলেন। কিন্তু তিনি বরাবর বলে এসেছেন, নিখিল তাঁর শুধুই ভালো বন্ধু। তবে তিনি অবশ্য সিঙ্গেল নন। নামটা যদিও বলতে চাননি অভিনেত্রী। বলেছেন, ঠিক সময় বলে তিনি নিজেই সবটা প্রকাশ্যে আনবেন।

Related Articles