Hoop PlusBengali Serial

Soumitrisha Kundu: মিষ্টি বানানো ছেড়ে ঢাক বাজাচ্ছেন ‘মিঠাই’!

Advertisements

বাংলার দর্শকদের নয়নের মণি হল মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। তার রূপে গুণে বুঁদ দর্শকমহল। মিঠাইয়ের শাড়ি থেকে লম্বা চুলের বিনুনি, কথা বলার স্টাইল, স্বভাব, মিলে মিশে থাকার গুণ খুবই পছন্দের। বাংলার দর্শকদের অধিকাংশ শুধু মাত্র মিঠাই রানীর জন্য ধারাবাহিকের গতিতে চোখ রাখে।

যদিও, সূত্রের খবর, পুজোর পরপর নাকি শেষ হতে চলেছে মিঠাই। সম্ভবত, উচ্ছেবাবু-মিঠাইয়ের রসায়ন আর দেখা যাবে না পুজোর পর থেকে। যদিও এই খবর পাকা নয়, তবে বিগত কিছু সপ্তাহ ধরে টিআরপি চার্টে খারাপ ফল করছে মিঠাই টিম। এই সপ্তাহে প্রথম তৃতীয়র মধ্যেও ছিল না মিঠাই পরিবার, এদিকে, একগুচ্ছ নতুন ধারাবাহিক, নতুন জুটি আসতে চলেছে জি বাংলার ঘরে।

আজ, অবশ্য মন খারাপের কথা নয়, কারণ পুজো আসছে। তাই চলুক খুশির হাওয়া, বাজুক আনন্দের বাদ্যি। এই বাদ্য বাদ্যি প্রসঙ্গে বলতে গেলে, সম্প্রতি মিঠাই রানীর পুজোর ঢাক বাজানোর একটা ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মিঠাই এর পরনে রয়েছে শাড়ি, খোঁপা, মাথায় ফুল, গায়ে গয়না। কাঁধে ইয়া বড় একটা ঢাক তুলে দে ধনাধন বাজিয়ে চলেছেন। ভিডিও পোস্ট করে সৌমিতৃষা লিখেছেন, একটু ঢাক বাজানো শিখলাম।

মিঠাই এর অনুরাগীরা মিঠাই রানীকে এমন সুন্দর ঢাক বাজাতে দেখে প্রশংসায় পঞ্চমুখ। কেউ লিখেছেন, ‘আমাদের অলরাউন্ডার মিঠাই বুড়ি টা’, কেউ বলেছেন, ‘মিষ্টি ঢাকি ও ঢাকের বাজনা মন ভালো হয়ে গেল’। কেউ লিখেছেন, ‘সবকিছুতেই একটু বেশি মিষ্টি লাগে মেয়েটা’। প্রসঙ্গত, মিঠাই রনির বাবা তাকে পুজোয় এই বছর একটা আস্ত আইফোন গিফট করেছেন। iPhone 14 Pro Max পেয়ে সে বেজায় খুশি।