BollywoodHoop Plus

Rakhi Sawant: স্ফীত পেট নিয়ে প্রকাশ্য রাস্তায় রাখি, মা হতে চলেছেন তিনিও!

মা হতে চলেছেন রাখি সাওয়ান্ত (Rakhi sawant)! অন্তত জিম থেকে বাইরে বেরোনোর সময় তাঁর অস্বাভাবিক রকম বেবিবাম্প দেখে এমনটাই মনে হয়েছিল পাপারাৎজিদের। অথচ এই বেবিবাম্প কিন্তু কিছুক্ষণ আগেও ছিল না। গ্রে রঙের টি-শার্ট ও জেগিংস পরে রাখি যখন জিমে ঢুকেছিলেন, তখনও বোঝা যায়নি, তিনি অন্তঃসত্ত্বা। জিম থেকে রাখি বেরোতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। রাখির সাথে ছিলেন তাঁর এক পুরুষ বন্ধুও। তিনি ওই জিমে ওয়ার্কআউট করেন।

রাখি পাপারাৎজিদের বলেন, খুব শীঘ্রই ঈশ্বর তাঁর মাধ্যমে পৃথিবীতে পাঠাতে চলেছেন এক রক্ষককে। সেই রক্ষক পৃথিবীকে পাপমুক্ত করবে। এরপর তাঁকে ঘিরে ধরা পাপারাৎজিদের রাখি জিজ্ঞাসা করেন, তাঁরা পাপ করেছেন কিনা! অনেকে বলেন, তাঁরা পাপ করেছেন। রাখি বলেন, তাঁর সন্তান পাপীদের শাস্তি দেবে। রাখির পুরুষ বন্ধুর প্রশ্ন ছিল, তাহলে কি বাহুবলী আসছে! রাখিও তাতে সায় দেন। অর্থাৎ বাহুবলী আসতে চলেছে। কিন্তু এরপরেও বাকি ছিল চমক।

ওই পুরুষ বন্ধু রাখিকে বলেন, তাঁর বেবিবাম্প বাইরে বেরিয়ে যাচ্ছে। এরপর তিনি রাখির টি-শার্ট একটু তুলে ধরতেই বেরিয়ে পড়ে টি-শার্টের আড়ালে লুকিয়ে রাখা দুটি বেলুন। রাখির বেবিবাম্পও মুহূর্তেই অন্তর্হিত। রাখি মজা করে বেলুন ফাটাতে ব্যস্ত হয়ে পড়েন। প্রকৃতপক্ষে, রাখি শুধুমাত্র ‘ড্রামা কুইন’ নন, তিনি প্রতি মুহূর্তে বিনোদনকে নিয়েই বাঁচেন। বিনোদন ও রাখি সমার্থক।

আগের দিন বিনোদনের মাধ্যমেই রাখি রাস্তা পরিষ্কার রাখার বার্তা দিয়েছিলেন। নিজের হাতে রাস্তা পরিষ্কারের অভিনয় করেছিলেন তিনি। পাশাপাশি ‘বিএমসি’-র প্রতিও তাঁর বার্তা ছিল মুম্বইয়ের রাস্তা পরিষ্কার রাখার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles