BollywoodHoop Plus

Monalisa: সারারাত ‘মস্তি’ করেই শরীর ব্যাথা হল অভিনেত্রী মোনালিসার!

মোনালিসা (Monalisa) ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত একটি চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা বাঙালি যুব মহলের কাছে শুধু মাত্র ‘ঝুমা বৌদি’। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আর সেখানেই তাকে নানা সময়ে নানা রূপে দেখা যায়। কখনো শাড়িতে বঙ্গসুন্দরী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে দেখা যায় অভিনেত্রীকে। আর এই ঝুমা বৌদি সামনে এলেই নেট দুনিয়ায় তৈরি হয় ‘সেনসেশন’।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে তার নানা রূপের মাঝেই এবার তাকে এক অন্য অবতারে দেখলেন তার অনুরাগীরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেই ছবিতে তাকে বাহারি রংয়ের বাটারফ্লাই প্রিন্টেড একটি সরু ফিতের টপ এবং ঢিলেঢালা ম্যাচিং পায়জামায়। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার চিৎ পরিচিত শারীরিক ভাঁজ। অভিনেত্রীর মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক এবং ব্যাক ফ্লিপ করে বাঁধা চুল যেন অষ্টাদশী তন্বী করে তুলেছে তাকে।

সুসজ্জিত ঘরের মধ্যেই বার-টেবিলের সামনে কখনো বসে, কখনো দাঁড়িয়ে, কখনো মজার ভঙ্গিমায়, আবার কখনো আবেদনশীল অভিব্যক্তিতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর তার এই সিরিজের প্রতিটি ছবিই নজরকাড়া। পোস্টের ক্যাপশনও বেশ মজাদার। সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘সারারাত ধরে এত হেসেছি, এত পাগলামি করেছি, এত মজা করেছি যে আমার চোয়াল এখনো ব্যাথা হয়ে আছে। একটা গোটা রাত মজা করেছি অনেকের সাথে। এই এপিসোড দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না মোটেই’। আর তার এই রূপেই ঘায়েল হয়েছেন তার পুরুষ অনুরাগীরা। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট।

প্রসঙ্গত, মোনালিসা ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন এক অভিনেত্রী, যিনি সকল নামজাদা নায়কদের সঙ্গেই মোটামুটি জুটি বেঁধেছেন রুপোলি পর্দায়। নামও কুড়িয়েছেন দেদার। তবে এখন সেসব মোটামুটি অতীত। এখন স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। তবে সংসারের ফাঁকে নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটাতে বেশ সিদ্ধহস্তা এই ভোজপুরী স্টার।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা