whatsapp channel

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী

টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ চলা শুরু হয়। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। স্কুল পড়ুয়া থাকাকালীন অভিনয় জগতে পা রাখেন।…

Avatar

HoopHaap Digital Media

টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ চলা শুরু হয়। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। স্কুল পড়ুয়া থাকাকালীন অভিনয় জগতে পা রাখেন। এরপর নিজের পড়াশোনা চলাকালীন সেভাবে অভিনয় না করলেও অভিনেত্রী নানান ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে মাতিয়ে রেখেছেন ঋতাভরী। আজ এই টলি ডিভা নেটদুনিয়ার একজন পুরোপুরি হটকেক। আর এই অভিনেত্রী নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এ নিজেকে ফিট আর ফাইন করে রেখেছেন সর্বদা।

সম্প্রতি টলিউডেও অভিষেক করে ফেলেছেন। প্রথমে জিতের বিপরীতে ‘শেষ থেকে শুরু’ সিনেমাতে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। তারপর তাঁর দ্বিতীয় সিনেমা ‘ব্রহ্মা জানে গোপন কম্মটি’ করোনার আগে বেশ হিট হয়। এরপর করোনা আবহের দীর্ঘ লকডাউনের পর ৫০শতাংশ সিটিং নিয়ে আবার প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি মুক্তি পায়। আবারো এই সিনেমাটি রমরমিয়ে চলেছে। বর্তমানে অঙ্কুশের সাথে জুটি বেঁধে এফ.আয়ার ছবিতে অভিনয় করছেন।এখানেই অভিনেত্রী থেমে নেই। নানান কাজে নিজেকে বেশ ব্যস্ত রেখেছেন অভিনেত্রী। এমনকি বলিউডে হাত পাকানো শুরু করে দিয়েছেন। বলিউডে অনুষ্কা শর্মার সাথে ‘পরী’ সিনেমাতে অভিনয় করে হাত পাকিয়ে নিয়েছেন। আয়ুষ্মান খুরানার সাথে ‘ওরে মন’ গানে ও অভিনয় করেছেন ঋতাভরী।

নায়িকা থেকে এখন এই সুন্দরী গায়িকা। সর্বগুনে সম্পন্ন। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি ঋতাভরী চক্রবর্তী যে একজন ভাল গায়িকাও, সেকথা প্রমাণ নিজেই করলেন। বড়দিনের আগে মুক্তি পেল প্রথম গানের অ্যালবাম- ‘রূপ সাগরে’। গানের ভিডিয়োতে ধরা দিল স্কুলজীবনের সেই বহুমূল্য স্মৃতি। প্রযোজনা করেছেন নিজেই। এদিন মূক ও বধির শিশুদের নিয়ে ঋতাভরী যে স্কুল চালান ‘দ্য আইডিয়াল স্কুল ফর ডেফ অ্যান্ড ডাম’, সেখান থেকেই নিজের প্রথম গানের অ্যালবাম লঞ্চ করলেন। সেই সঙ্গে উসকে দিলেন হারিয়ে যাওয়া স্কুলজীবনকে। গত সপ্তাহে প্রকাশ্য এল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর প্রথম সিঙ্গলস। স্কুলজীবনে এমন হাজারো অভিজ্ঞতা ভীড় করে রয়েছে আমার আপনার ছোটবেলায়। আর সেই স্মৃতিই উস্কে দিলেন নিজের নতুন মিউজিক অ্যালবামে ঋতাভরী চক্রবর্তী। এই প্রথমবার গান গাইলেন অভিনেত্রী।

টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরী সবসময়ই নিজের লুক আর স্টাইলেত জন্য ইন্সটাগ্রাম হ্যান্ডেলে৷ বেশ সক্রিয় থাকেন। ভিডিও শেয়ার করলেন। বাজিমাত করলেন নায়িকা। কখনো বোল্ড অবতারে তো আবার কখনো শাড়ি পড়ে লাস্যময়ী রুপে মুগ্ধ করে দিয়েছেন নেট দুনিয়া। এই অভিনেত্রীর ইন্সটাগ্রাম ফলোয়ার্স সংখ্যা ২.২ মিলিয়ন। আর নিত্যদিনই নিজের নতুন নতুন ফটোশুটেও মাতিয়ে রাখতেন এই টলি ডিভা। নিত্যদিনই কোনো না কোনো লুকে তাক লাগান অভিনেত্রী। এবার অভিনেত্রী হট লুকে তাক লাগালেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল। একনজরে দেখে নেওয়া যাক। কালো অন্তর্বাস পড়েই আর খোলা চুল ও বোল্ড মেক আপে সেক্সি অবতারে হাজির হলেন অভিনেত্রী। নিজের চাহনীতে জয় করলেন বহু পুরুষ মন। নিমেষে ভাইরাল এই হট ফটোশুট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media